লন্ডনে তিন দিনে দুই ভারতীয় বংশোদ্ভূত খুন

Print Friendly, PDF & Email

আন্তর্জাতিক ডেস্ক : আবার এক ভারতীয় বংশোদ্ভূত খুন লন্ডনে। ছাত্রীর পর এ বার এক ৩৮ বছরের ভারতীয় বংশোদ্ভূতকে কুপিয়ে খুন করল আততায়ীরা। একাধিক সংবাদমাধ্যমে প্রকাশ, শুক্রবার (১৬ জুন) লন্ডনের স্থানীয় সময় দুপুর ১টা ৩১ মিনিটে তাঁকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়। লন্ডনের পুলিশ জানিয়েছে মৃতের নাম অরবিন্দ শশীকুমার।

পুলিশ জানিয়েছে, সাউদম্পটন ওয়েতে খুন হন অরবিন্দ। খুনের পর দিন অর্থাৎ শনিবার সলমন সেলিম নামে ২৫ বছরের এক যুবককে খুনের দায়ে গ্রেফতার করা হয়েছে। ক্রয়ডন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে জামিনের আবেদন করেন তিনি। যদিও তা খারিজ হয়ে গিয়েছে। কী কারণে এই খুন হল তার তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট বলছে, পেটের ছুরির আঘাতেই মৃত্যু হয়েছে শশীকুমারের। ভারতীয় বংশোদ্ভূত যুবকের খুনের ঘটনায় দুঃখপ্রকাশ করেছে লন্ডনের প্রশাসন।

শশীকুমারের খুনের মাত্র দু’দিন আগে হায়দরাবাদের এক তরুণী খুন হল লন্ডনে। নিজের বাড়িতেই খুন হন তেজস্বিনী কোন্থাম নামে ওই ছাত্রী। তাঁকে হত্যার অভিযোগে পাকড়াও হয়েছে ব্রাজিলের এক যুবককে। তার কয়েক দিন আগে খুন হন ভারতীয় বংশোদ্ভূত এক কিশোরী। এই তিনটি হত্যার ঘটনাতেই হত্যাকারীদের অস্ত্র ছিল ছুরি।