ওয়েঙ্গারের রেকর্ডের ম্যাচে আর্সেনালের ড্র

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে কোচ হিসেবে ৮১১টি ম্যাচে দায়িত্ব পালন করে ম্যানচেস্টার ইউনাইটেডের ফার্গুসনকে ছাড়িয়ে রেকর্ড গড়লেন আর্সেন ওয়েঙ্গার। তবে তার রেকর্ড গড়ার ম্যাচে হোঁচট খেয়েছে আর্সেনাল। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে দলটি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে আর্সেনাল। তবে পাল্টা দুই আক্রমণে শুরুতেই গোলের সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি।

ম্যাচের ২৮ মিনিটে প্রতিপক্ষ শিবিরে প্রথম শট নেন জাকা। তবে তার শট ফেরাতে কোনো সমস্যা হয়নি স্বাগতিক গোলরক্ষকের। দুই মিনিট পর আইয়োবির বুলেট গতির শট কর্নারের বিনিময়ে ঠেকান স্বাগতিক গোলরক্ষক। প্রথমার্ধে বলার মত আর কোন আক্রমণ করতে পারেনি সফরকারী আর্সেনাল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে সফরকারীরা। ম্যাচের ৬০ মিনিটে লাকাজেত ও ৬৩ মিনিটে সানচেজকে হতাশ করেন ওয়েস্ট ব্রম গোলরক্ষক। অবশেষে ম্যাচের ৮৩ মিনিটে গোলের দেখা পায় আর্সেনাল। ওয়েস্ট ব্রমের এক খেলোয়াড় সানচেজকে ফাউল করলে ফ্রি-কিক পায় অতিথিরা। চিলির ফরোয়ার্ডের শট ম্যাকলিনের পায়ে লেগে দিক পরিবর্তন হয়ে জালে জড়ায়।

ম্যাচের শেষ দিকে সমতায় ফেরে স্বাগতিক শিবির। ৮৯ মিনিটে ডি-বক্সে গিবসের শট ক্যালাম চেম্বার্সের হাতে লাগলে স্পটকিক দেন রেফারি। পেনাল্টিতে গোল করে দলকে সমতায় ফেরান রদ্রিগেজ। বাকি সময় আর গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

এ ড্রয়ে ২১ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে উঠে এসেছে আর্সেনাল। দিনের অন্য ম্যাচে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ড্র করা ম্যানচেস্টার সিটি ৫৯ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষে।

Be the first to comment on "ওয়েঙ্গারের রেকর্ডের ম্যাচে আর্সেনালের ড্র"

Leave a comment

Your email address will not be published.




nineteen + 5 =