টাঙ্গাইলে বিএনপি অফিসে বিএনপির হামলা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : টাঙ্গাইল জেলা বিএনপির অফিসে হামলা ও ভাঙচুর করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা। শুক্রবার বেলা ১২টায় জেলা বিএনপি পদধারীদের কর্মী সম্মেলনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা আমান উল্লাহ আমানের আগমনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত কয়েকদিন যাবৎ নবগঠিত জেলা বিএনপির কমিটি নিয়ে পদাধিকারী ও পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই মাঝে নবগঠিত কমিটি কর্মী সম্মেলনের উদ্যোগ গ্রহণ করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আরো উত্তেজনা বৃদ্ধি পায়। এজন্য প্রশাসনের পক্ষ থেকে কোনো পক্ষকেই কর্মী সম্মেলন করার অনুমতি দেয়া হয়নি। এ স্বত্তেও জেলা বিএনপির নবগঠিত কমিটি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও সাবেক ডাকসু ভিপি আমান উল্লাহ আমানকে প্রধান অতিথি করে গোপনে টাঙ্গাইল পৌর এলাকার বালুচরা নামক স্থানে এ কর্মী সম্মেলনের আয়োজন করে।

কর্মী সম্মেলনের সংবাদ ছড়িয়ে পড়লে পদবঞ্চিত নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল শুরু করে। এক পর্যায়ে উত্তেজিত ওই নেতাকর্মীরা জেলা বিএনপি কার্যালয়ে হামলা করে ব্যাপক ভাঙচুর চালায়। এ সংবাদ পেয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে শহরে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

এ প্রসঙ্গে জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা বলেন, প্রশাসনের ছত্রছায়ায় বিএনপি নামধারী আওয়ামী লীগের এজেন্টরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

Be the first to comment on "টাঙ্গাইলে বিএনপি অফিসে বিএনপির হামলা"

Leave a comment

Your email address will not be published.




4 × 4 =