ট্রাকচাপায় প্রাণ গেলো দুই বাইসাইকেল আরোহীর

Print Friendly, PDF & Email

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল এলাকায় সিমেন্ট বোঝায় ট্রাকের ধাক্কায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন অনার্স চতুর্থ বর্ষের ছাত্র হাসান আলী (২১)। তিনি সদর উপজেলার চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে। অপর একজনের নাম-ঠিকানা এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় ট্রাকচালক বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ। তিনি মাগুরা জেলার শালিখা গ্রামের কাশেম আলীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম জানান, সকালে দুই যুবক বাইসাইকেল নিয়ে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল গ্রাম থেকে মেহেরপুরের দিকে আসছিলেন। এ সময় ফ্রেস কোম্পানির সিমেন্ট বোঝায় একটি ট্রাক মেহেরপুরের দিকে আসছিল। ট্রাকটি একটি তেলপাম্পের আগে নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই বাইসাইকের আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের দু’টি দল ঘটনাস্থালে আসে। সেখান থেকে ট্রাকচালক বাবুলকে আটক করে পুলিশ। পরে ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। মরদেহের ময়নাতদন্ত শেষে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিমেন্ট বোঝায় ট্রাকের চালক দুর্ঘটনার আগে ঘুমন্ত অবস্থায় ছিলেন। তার কারণেই এ দুর্ঘটনা। এর আগেও একই সড়কে সিমেন্ট বোঝায় ট্রাকের ধাক্কায় বেশ কয়েকজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। প্রতিটি দুর্ঘটনা ঘটেছে ভোর থেকে সকালের মধ্যে। দুর্ঘটনাগুলোর অন্যতম কারণ চালকের ঘুমিয়ে যাওয়া।