বলিউড অভিনেতাদের স্ত্রীরা কে কত টাকার মালিক?

Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতারা নানা ইস্যুতেই খবরের শিরোনাম হোন। যতটা তারা খবরে আছেন, তাদের স্ত্রীরাও ঠিক ততটাই। গ্ল্যামার, বিতর্ক কিংবা নানা ইস্যুতে তারা আলোচনায় থাকতে ভালোবাসেন। তবে বলিউড অভিনেতাদের স্ত্রীরা কে কত টাকার মালিক সেটা অনেকেরই অজানা। আজ জানা যাক বলিউডের পাঁচ অভিনেতার স্ত্রীরা কে কত টাকার মালিক।

প্রবীণ বলিউড অভিনেতা জিতেন্দ্রের স্ত্রী শোভা কাপুরের নিজস্ব প্রোডাকশন হাউস রয়েছে। তার মোট সম্পত্তি ২০ কোটি টাকা। অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপা কাপুর একজন জুয়েলারি ডিজাইনার। মাহিপার মোট সম্পত্তির পরিমাণ ১০ কোটি টাকা।

অভিনেতা সুনীল শেঠির স্ত্রী মানা শেঠির নিজস্ব বিলাসবহুল লাইফস্টাইল স্টোর রয়েছে। তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার। তার সম্পদ রয়েছে ১৭ কোটি টাকারও বেশি।

অন্যদিকে অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না আগে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। এখন তিনি একজন ব্যবসায়ী এবং লেখক। টুইঙ্কল খান্নার মোট সম্পত্তির পরিমাণ ২৭৪ কোটি টাকা।

আর বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান কিন্তু অভিনেত্রী নন। তবুও তিনি সব সময়ই খবরের শিরোনামে থাকেন। গৌরী একটি ইন্টেরিয়র ডিজাইনিং ফার্ম এবং চলচ্চিত্র প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের মালিক। গৌরি সম্প্রতি মুম্বাইয়ে তার প্রথম রেস্তোরাঁ খুলেছেন। তার বিলাসবহুল রেস্তোরাঁর নাম ‘তোরি’।

শাহরুখপত্নীর স্ত্রীর সম্পদের পরিমাণ জানলে অবাক হয়ে যাবেন। এর পরিমাণ প্রায় ১৬০০ কোটি টাকা। এই টাকা কিন্তু তিনি ছবির প্রযোজনার কাজেও বিনিয়োগ করে থাকেন।