ধামরাইয়ে লরির চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

Print Friendly, PDF & Email

সাভার প্রতিনিধি : সাভারের ধামরাই উপজেলায় লরির চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করেছে গোলড়া হাইওয়ে থানা পুলিশ।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের জয়পুরা এলাকার কালা মিয়ার ছেলে জানিব আলী (৫০) ও একই এলাকার ফালু মিয়ার ছেলে জিয়াউর রহমান। তারা মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার একটি গরুর হাট থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, দুপুরে জিয়াউর ও জানিব আলী বাড়ির দিকে ফিরছিলেন। তারা ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাস স্ট্যান্ডে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা (মানিকগঞ্জমুখী) একটি লরি তাদের চাপা দেয়। ঘটনার পরই চালক লরিটি নিয়ে পালিয়ে যান। ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লরি ও চালককে আটক করা সম্ভব হয়নি।

নিহত জানিব আলীর শ্যালক নাজমুল হাসান বলেন, তারা বাড়ি থেকে সাটুরিয়ার হারগঞ্জ গরুর হাটে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। কাজ শেষ করে হাট থেকে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন জিয়াউর রহমান।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। লরি ও সেটির চালককে শনাক্তের চেষ্টা চলছে।