রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করল ম্যানইউ

Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক : মুখের লাগাম খুলে সাক্ষাৎকার দেওয়ায় ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করছে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। তাৎক্ষনিক প্রতিক্রিয়া হিসেবে তার সঙ্গে সমঝোতা করে চুক্তি বাতিলের বিষয়টি নিশ্চিত করেছে ম্যানইউ। বিশ্বকাপ খেলতে কাতারে আছেন রোনালদো। এর মধ্যেই তার এজেন্ট চুক্তি বাতিলের প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করে ফেলতে পারেন বলে মনে করা হচ্ছে। রোনালদো বিশ্বকাপে পর আর ওল্ড ট্রাফোর্ডে নাও যেতে পারেন।

বিবৃতিতে ম্যানইউ কর্তৃপক্ষ বলেছে, ‘তাৎক্ষনিক প্রতিক্রিয়া হিসেবে রোনালদোকে সমঝোতা করে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে হচ্ছে। দুই মেয়াদে ম্যানইউ’তে তার অবদানের জন্য ও ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করায় ক্লাবের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাচ্ছে। তার ও তার পরিবারের জন্য শুভকামনা।’ এরিক টেন হাগের অধীনে দলের সকলে তার সেরাটা দিতে মুখিয়ে আছেন বলেও বিবৃতিতে উল্লেক করা হয়েছে, ‘টেন হাগের অধীনে দলের সকলে অবদান রাখতে ও মাঠে সেরাটা দিতে মুখিয়ে আছে।’

ক্রিস্টিয়ানো রোনালদো পর্তুগালের অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার আগে বোমার মতো ফাঁটা একটি সাক্ষাৎকার দেন। সেখানে তিনি উল্লেখ করেন যে, ম্যানইউ ঠিক পথে নেই। এরিক টেন হাগের তার প্রতি কোন সম্মান নেই। তিনিও টেন হ্যাগকে সম্মান করেন না। ম্যানইউ মালিক ম্যালকম গ্লিজার ফ্যামিলিও ক্লাবের ভালো নিয়ে চিন্তা করেন না।

তার ওই সাক্ষাৎকারের পরে গ্লাজার পরিবারের সঙ্গে টেন হাগ বৈঠকে বসেন এবং জানান যে, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ওই মন্তব্যের পাল্টা দিয়ে রোনালদো বলেন, তার বাক স্বাধীনতা আছে। চাইলে যা খুশি বলতে পারেন তিনি। তার ওই বিস্ফোরক সাক্ষাৎকারের জন্য ম্যানইউ তার সঙ্গে চুক্তি বাতিল করেছে।