মমতার দলের বিরুদ্ধে ফের তোপ দাগলেন শ্রীলেখা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : তৃতীবারের মতো রাজ্যে সরকার গঠন করেছে মমতার দল তৃণমূল। নির্বাচনের আগে থেকে শাসকদলের বিরুদ্ধে নানা রকম মন্তব্য করে চলেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

পরেও সেটা অব্যাহত রেখেছেন তিনি। একের পর এক তোপ দাগছেন নির্ভয় শ্রীলেখা।
এবার তার সরাসরি অভিযোগ রাজ্য থেকে বামদলকে নিশ্চিহ্ন করতে একটি আসন না পাওয়ার পরও অত্যাচার করা হচ্ছে নেতাকর্মীদের।

তার যুক্তি, শাসকদল রাজ্যে বামদলের কোনো অস্তিত্বই রাখতে রাজি নয়। তাই শূন্য আসন পাওয়া দলের প্রতিও এত অত্যাচার তাদের।

শুক্রবার তিনি একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে ‘সবুজ সাথী’ থেকে ‘স্বাস্থ্য সাথী’- শাসকদলের সব প্রকল্প নিয়ে চূড়ান্ত কটাক্ষ করা হয়েছে।

শেয়ার করা পোস্টে বলা হয়েছে, শাসকদলের রাজত্বে কারোর চাকরির প্রয়োজন নেই। কারণ যাতায়াতের জন্য ‘সবুজ সাথী’ সাইকেল, খাওয়ার জন্য ২ টাকা কেজি রেশনের চাল, চিকিৎসার জন্য ‘স্বাস্থ্য সাথী’ কার্ড রয়েছে। ‘কন্যাশ্রী’, ‘যুবশ্রী’, ‘রূপশ্রী’ দিয়ে সন্তানেরা মানুষ হবে। মৃত্যুর পর সরকার ২ হাজার টাকা দেবে। তাতে সৎকার হবে।

শেয়ার করে শ্রীলেখার মন্তব্য, ভয়ঙ্কর পছন্দ আপনাদের!

এ বিষয়ে সাংবাদিকের প্রশ্নে শ্রীলেখার উত্তর, যারা জেগে ঘুমবেন তাদের সজাগ করবো কী করে? আমি যতই পোস্ট করি তারা তাদের মতোই চলবেন।

তিনি জানান, এই ধরনের পোস্ট তিনি ভেবে-চিন্তেই দিচ্ছেন। যাতে যারা ‘রেড ভলান্টিয়ার্স’দের সাহায্য নিচ্ছেন তারা মনে রাখেন, এই সংগঠন আদতে বামদলের একটি প্রয়াস। তার পরেই তার যুক্তি, ইদানীং প্রচার না করলে কেউই বোঝেন না, কার থেকে উপকৃত হচ্ছেন সবাই। ভোটের বেলায় চুপচাপ ফুলে ছাপ আর দরকারে ‘রেড ভলান্টিয়ার্স’! দিনের পর দিন সত্যিই এটা মানা যায় না।