সিলেটে ট্রাকচাপায় শাবিপ্রবি শিক্ষার্থী নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সিলেটে ট্রাকচাপায় সাব্বির আহমদ (২১) নামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

বুধবার (০৫ মে) রাত সাড়ে ৯টার দিকে সিলেট নগরের সুবিদবাজারে এ দুর্ঘটনা ঘটে।
নড়াইল জেলার আশফাকুর রহমানের ছেলে নিহত সাব্বির আহমদ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

নিহতের সঙ্গীয় আইটি বিভাগের ছাত্র বুরহান সাদিক জানান, হজরত শাহজালাল (র.) দরগাহ মাজার মসজিদে নামাজ পড়ে বুরহান ও সাব্বির মোটরসাইকেলে করে ক্যাম্পাসে ফিরছিলেন। পথে সুবিদবাজারে আসার পর পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সাব্বির মারা যান। আর ভাগ্যক্রমে তার সঙ্গী বুরহান সাদিক রাস্তার ওপর লাফ দিয়ে বেঁচে যান।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহান খান বলেন, ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে চালককে আটক করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নগরের অভ্যন্তরে সুবিদবাজার ও আম্বরখানায় বেপরোয়া ট্রাক চলাচলের কারণে এর আগেও একাধিক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটেছে। কিন্তু রাতের নগরে ট্রাকের বেপরোয়া চলাচল বন্ধ করার কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।