তৃণমূলের আরেক ট্রাম্প কার্ড কাঞ্চন মল্লিক

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে এবার প্রথম টিকিট পান জনপ্রিয় কমেডিয়ান কাঞ্চন মল্লিক। আর প্রথম সুযোগেই বাজিমাত করেছেন এই জনপ্রিয় অভিনেতা।

জানা গেছে, উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রে প্রতিপক্ষ বিজেপিপ্রার্থী প্রবীর ঘোষালের বিরুদ্ধে বিপুল ভোটে (৩৫,৯৮৯ ভোট) জয় লাভ করেছেন তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক।

এদিকে জয়ী হয়ে নিজের স্যোশাল মিডিয়ায় এই অভিনেতা জানান, আমি ধন্যবাদ জানাই আমার উত্তরপাড়া কেন্দ্রের জনগণকে। এ যে আপনাদের জয়, এ জয় বাংলার জয়। আমি আপনাদের দেওয়া এই ভালোবাসা উন্নয়নের মাধ্যমে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ আমার উত্তরপাড়াবাসীদের।

এর আগে তিনি আরও জানান, মানুষের ভালোবাসায় আজ আমি আরো এক নতুন পরিচয় পেলাম ! হ্যাঁ, আজ আপনাদের সকলের শুভ কামনায়-ভালোবাসায় আমি ‘এমএলএ কাঞ্চন মল্লিক’। সব থেকে বড় কথা হলো আমি আপনাদের ‘জননেতা কাঞ্চন মল্লিক’ যেটা আপনারা চেয়ে এসেছেন এতোদিন।

জানা গেছে, প্রতদ্বন্দ্বি প্রবীর ঘোষাল একুশের বিধানসভা ভোটের মুখে রাজীব-শুভেন্দুদের সঙ্গে দিল্লিতে উড়ে গিয়ে গেরুয়া দলে নাম লেখান। প্রার্থী ঘোষণা হওয়ার পরই কাঞ্চন তাকে ‘সুখের পায়রা’ বলে তকমা দিয়েছিলেন।

এর আগে, ‘২ মে’র পর তৃণমূল ভবনের সামনে কান ধরে লাইন দেবেন তারাই, যারা বিপদের দিনে দিদির হাত ছেড়ে চলে গিয়েছেন’, বলে কাঞ্চন ভবিষ্যদ্বাণী করেছিলেন। এবার নির্বাচনী ফল ঘোষণার দিনও গণনাকেন্দ্রে দাঁড়িয়ে একই সুরে কথা বলেছেন তিনি।