করোনা আক্রান্ত পূজা হেগড়ে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমা থেকে বলিউডে জায়গা করে নেওয়া অভিনেত্রী পূজা হেগড়ে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

সামাজিক মাধ্যমে পূজা আক্রান্ত হওয়া বিষয়টি জানিয়েছেন।

তিনি লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সকল নিয়ম মেনে আমি বাসায় নিজেকে আইসোলেটেড করে রেখেছি। সম্প্রতি যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি। আপনাদের ভালোবাসা ও সমর্থনের জন্য অসংখ্য ধন্যবাদ। আমি ভালো আছি এবং সুস্থ হয়ে উঠছি। দয়া করে বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন এবং নিজের যত্ন নিন। ’

২০১৪ সালে তেলেগু সিনেমা ‘ওকা লাইলা কোসাম’ দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা হেগড়ের। কয়েক বছরের মধ্যে বেশকিছু সুপারহিট সিনেমা উপহার দিয়ে তিনি টলিউডের শীর্ষ অভিনেত্রীদের একজন হয়ে উঠেন।

বর্তমানে ক্যারিয়ারের সবচেয়ে সেরা সময় পার করছেন পূজা হেগড়ে। বলিউড নিয়ে দারুণ ব্যস্ত তিনি। তার ঝুলিতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে।

পূজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরোমুলো’। এই সিনেমায় প্রায় দেড় কোটি টাকা নিয়েছেন তিনি। এরপর অন্য এক সিনেমার পারিশ্রমিক বাড়িয়ে ২ কোটি নেন। সম্প্রতি শোনা যায়, ‘থালাপতি’ বিজয়ের সঙ্গে একটি সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন পূজা।

ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত নয়নতারা একমাত্র ৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। সেই তালিকায় উঠেছে পূজার নামও।

অন্যদিকে প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ সিনেমায় অভিনয় করছেন পূজা। এছাড়া অখিল আক্কিনেনির সঙ্গে ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ সিনেমাতেও দেখা যাবে তাকে। সালমান খানের বিপরীতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’এবং রাম চরণের সঙ্গেও ‘আচার্য’ সিনেমায় রোমান্স করবেন ৩০ বছর বয়সী এই তারকা।