যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন মেসির সতীর্থ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : মৌসুম শেষ হতে না হতেই দলবদলের তোড়জোড় শুরু। এবারের ইউরোপিয়ান দলবদলের বাজার বেশ গরম। বিশেষ করে লিওনেল মেসি এবং বার্সেলোনা ইস্যুতে। বার্সা থেকে এরই মধ্যে লিওনেল মেসি সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। বার্সা ছেড়ে দিচ্ছে তাদের বেশ পুরনো কিছু পরীক্ষিত ফুটবলারকে। সুয়ারেজ, রাকিটিচ থেকে শুরু করে আরও কয়েকজনকে।

তবে, শুধু বার্সেলোনাই নয়, ইউরোপের অন্য ক্লাবগুলোও ফুটবল বেচা-কেনার কাজ জোরে সোরে চালিয়ে যাচ্ছে। আগামী মৌসুমে ক্লাবকে কিভাবে সাজানো হবে, সে প্রচেষ্টাই চলছে এখন।

তারই অংশ হিসেবে ইতালিতে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব জুভেন্টাস যুক্তরাষ্ট্রের এমএলএসের একটি ক্লাবের কাছে বিক্রি করে দিয়েছে মেসির জাতীয় দলের সতীর্থ গঞ্জালো হিগুয়াইনকে। চেলসি থেকে এসে এক মৌসুম জুভদের হয়ে খেলেছিলেন হিগুয়াইন। এবার তিনি যোগ দিচ্ছেন এমএলএসে ডেভিড বেকহ্যামের দল ইন্টার মিয়ামিতে।

আর্জেন্টাইন স্পোর্টস দৈনিক টিওয়াইসি স্পোর্টস রিপোর্ট প্রকাশ করে জানিয়েছে, ৩২ বছর বয়সী এই স্ট্রাইকার ইন্টার মিয়ামির সঙ্গে প্রাথমিক চুক্তি সেরে ফেলেছেন। হিগুয়াইনের সাবেক সতীর্থ ব্লাইজ মাতুইদিও সম্প্রতি ইন্টার মিয়ামিতে নাম লিখিয়েছেন।