প্রকাশ্যে ‘ইনফিনিটি’ ওয়েব সিরিজের গান ‌‘তোর বাপ’

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আসছে নতুন একটি ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’। মেহেদী হাসিবের নির্মাণে নিতুন স্বাদের এই ওয়েব সিরিজটি দেখা যাবে শিগগিরই। এর আগেই প্রকাশ হলো এই ওয়েব সিরিজটির গান ‘তোর বাপ’। সারওয়ার কায়েনাত চৌধুরীর কথা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন জি এম আশরাফ।

গানটির সংগীতায়োজন করেছেন শুভ্র রাহা। সম্প্রতি মোশন রক এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়ছে গানটি।

ওয়েব সিরিজটির পরিচালক মেহেদি হাসিব জানিয়েছেন, গল্পের প্রয়োজনে ও চিত্রনাট্য বিশ্বাসযোগ্যভাবে ফুটিয়ে তুলতে বানাতে হয়েছিলো ৫টি ভিন্ন ভিন্ন ব্যতিক্রমধর্মী সেট আর একটি বিশাল ক্রোমা সেট।

বাজেট ও পরিপার্শ্বিকতার সমন্বয় ঘটাতে ১৭টি ভিন্ন ভিন্ন জোনে ৭ পর্বের ‘ইনিফিনিটি’র শুটিং শেষ করতে হয়েছিলো মাত্র ৭ দিনেই। যার মধ্যে বেশ কয়েকদিন একটানা ২০ থেকে ২২ ঘণ্টা শুটিং করতে হয়েছে।

‘ইনফিনিটি’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন শরিফুল রাজ, মুমতাহিনা টয়া, সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া, মাসুম বাশারসহ অনেকেই।

সিরিজটির স্ক্রিপ্ট লিখেছেন ম্যাক্স রহমান। এর ক্যামেরায় ছিলেন ডিওপি রাজু রাজ ।ক্রিয়েটিভ পরিচালক, কসটিউম ডিজাইন ও কোরিওগ্রাফি করেছেন পনি আবেদিন। সহকারি পরিচালক অপূর্ব রানা ও ম্যাক্স রহমান। সাত পর্বের আপকামিং এই একশ্যান থ্রিলার ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’ এর প্রতিটি এপিসোডের দৈর্ঘ্য ২০ মিনিট ।

এই ওয়েব সিরিজের এক্সিকিউটিভ প্রডিউসারের দায়িত্বে আছেন মাসুদুল হাসান। তিনি বলেন, ‘গল্প, প্লট, পারফেক্ট কাস্টিং , সেট , আধুনিক ভি এফ এক্স , মিউজিক সবকিছুর চমৎকার সমন্বয় করে নির্মাণ করা হয়েছে ‘ইনফিনিটি’ ওয়েব সিরিজটি। আশা করি দর্শকেরা নতুন কিছু দেখতে পাবে এখানে।’

জানা গেছে, মোশন রক এন্টারটেইন্ম্যান্টের সার্বিক তত্ত্বাবধানে ও ডট থ্রি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘ইনফিনিটি’ ওয়েব সিরিজের প্রথম সিজন আগামী মাসেই মুক্তি পাবে।