বাস-ট্রাক ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : দিনাজপুরে যাত্রীবাহী বাস, ভুট্টাবোঝাই ট্রাক ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে আব্দুস সালাম (৩০) নামে বাসের এক হেলপার নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২০ জুন) বেলা ১১টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের নশিপুর জামতলী মোড়ে নশিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলপার আব্দুস সালাম সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর ডাঙ্গাপাড়ার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত বাসের হেলপার ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বেলা ১১টার দিকে অনিন্দ্য পরিবহন রংপুর যাচ্ছিল এবং বীরগঞ্জ থেকে ভুট্টাবোঝাই ট্রাক দিনাজপুরের দিকে আসছিল। নশিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে বাস ও ভুট্টাবোঝাই ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় আরেকটি প্রাইভেটকারের সঙ্গে বাসের সংঘর্ষ লাগে।

এতে বাস-ট্রাক ও প্রাইভেটকার দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বাস ও ট্রাকের ভেতরে আটকে পড়াদের উদ্ধার করে দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাসের হেলপার আব্দুস সালামকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর পাঁচজন চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, এই দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শেষে যানবাহন চলাচল স্বাভাবিক করে হাইওয়ে পুলিশ।

দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. মেহফুজ তানজির বলেন, বাস, ভুট্টাবোঝাই ট্রাক ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।