ডিডিএলজে সিনেমার সিক্যুয়েল চান শাহরুখ খানের স্ত্রী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সম্প্রতি ভারত ঘুরে গেলেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি তার ভাষণে ভারতীয় সিনেমার অনেক প্রশংসা করেন। শাহরুখ-কাজল জুটির ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র কথা বিশেষভাবে উল্লেখ করেন।

এরপর থেকেই বলিউডজুড়ে চলছে এই ছবি নিয়ে আলোচনা। অনেকেই ছবিটিকে বলিউডের গর্ব বলে দাবি করছেন।

এ নিয়ে শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। তিনি মজা করে দিলেন তার জবাব। বলেন, ‘শাহরুখ এ বার ‘ডিডিএলজে’র পার্ট টু করার কথা ভাবতে পারে। আদিত্যকেও (প্রযোজক আদিত্য চোপড়া) বলব আমি। সেই ছবিটা যদি প্রথম ছবির মতো আইকনিক হয়, তা হলে যত বিদেশি প্রেসিডেন্ট এ দেশে আসবেন, সকলেই প্রসঙ্গটি তুলবেন!’

‘ডিডিএলজে’র সিকুয়েল হবে কি না, সময় বলবে। কিন্তু শাহরুখ-ভক্তেরা অভিনেতার ছবির প্রত্যাশায়। সূত্রের খবর অনুযায়ী, রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে শাহরুখকে দেখা যেতে পারে।

মুম্বাইয়ের একটি নামজাদা ডিজাইনার স্টোরের ২৫ বছর পূর্তি উপলক্ষে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন গৌরী। সেখানে সুজান খান, নীলমসহ তার গার্ল গ্যাংয়ের অনেকেই উপস্থিত ছিলেন। অতিথি তালিকায় শাহরুখের নাম ছিল না। কিন্তু সকলকে চমকে দিয়ে তিনি সেখানে হাজির হন।

শাহরুখের আগমন নিয়ে গৌরী বলেন, ‘আর্কিটেকচার, ইন্টিরিয়র ডিজাইন ও খুব ভাল বোঝে। শাহরুখ অভিনেতা না হলে নিঃসন্দেহে আর্কিটেক্ট হতে পারত। ও আমার কোনও ডিজাইন ভাল বললে, আমি গর্বিত হই।’

সম্প্রতি নিজেদের বাড়িতে শাহরুখের ঘরের ডিজাইনে অদল-বদল করেছেন গৌরী, যা অভিনেতার বিশেষ পছন্দ হয়েছে।