নুসরাত হত্যায় সরাসরি জড়িত নারী গ্রেফতার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যাকাণ্ডে সরাসরি জড়িত কামরুন নাহার মণি ও ঘটনার সঙ্গে সম্পৃক্ত মো. শরীফুল ইসলামকে গতকাল মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়।

বোরকাধারী কামরুন নাহার মণিকে ফেনী শহর এলাকা থেকে গতকাল রাতে গ্রেফতার করা হয়। মণি হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণকারী পাঁচজনের একজন, যাঁকে পুলিশ খুঁজছিল। গ্রেফতার অপর ব্যক্তি মো. শরীফুল ইসলাম ওরফে শরীফকে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গতকাল রাতে গ্রেফতার করে পিবিআই।

মামলার অন্যতম প্রধান দুই আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন গত রবিবার ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। তাঁদের সেই জবানবন্দি থেকে গ্রেফতার করা ব্যক্তিদের নাম উঠে আসে।

মণি ও শরীফকে আজ বুধবার ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফউদ্দিন আহমেদের আদালতে হাজির করা হবে। পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মো. শাহ আলম জানিয়েছেন, দুজনেরই ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

নুসরাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি এখনো চলছে। এ হত্যাকাণ্ডে এযাবৎ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার এজাহারভুক্ত আটজনের মধ্যে সাত আসামিকে গ্রেফতার করা হয়েছে।