মুম্বাই-ঢাকা ফ্লাইট চালু করছে স্পাইস জেট

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক :  ভারতভিত্তিক স্বল্প ভাড়ায় চালিত বিমান সংস্থা স্পাইস জেট ঢাকাসহ আটটি আন্তর্জাতিক রুটে বিরতিহীন ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে। এনডিটিভির এক প্রতিবেদন অনুযায়ী সোমবার সংস্থাটির পক্ষ থেকে এই ঘোষণা দেয়।

সংস্থাটির দেয়া ঘোষণা অনুযায়ী, তারা নতুন করে যে আটটি আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে সেগুলোর গন্তব্য ঢাকা, দুবাই, হংকং, ব্যাংকক, রিয়াদ, জেদ্দা, কলম্বো এবং কাঠমান্ডু। সবগুলো ফ্লাইট পরিচালিত হবে মুম্বাই থেকে।

বিমান সংস্থাটি এক বিবৃতিতে বলছে, ‘স্পাইস জেট ইতোমধ্যেই মুম্বাই থেকে দুবাইয়ে বিরতিহীন ফ্লাইট চালু করেছে। এছাড়া সম্প্রতি ব্যাংককেও বিরতিহীন ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছি। আমরা আমাদের কার্যক্রমের পরিধি বাড়াতে চাই।‘

তারা বলছে, ‘ভারতের স্বল্প ভাড়ায় চালিত বিমান সংস্থাগুলোর মধ্যে স্পাইস জেট প্রথম যে তারা প্রতিদিন মুম্বাই-কলম্বো, মুম্বাই-ঢাকা, মুম্বাই-রিয়াদ, মুম্বাই-হংকং, মুম্বাই-জেদ্দা এবং মুম্বাই-কাঠমান্ডু সরাসরি ফ্লাইট চালু করবে।’

স্পাইস জেট স্বল্প ভাড়ায় যাতায়তের জন্য বেশ পরিচিত। আর তারা নতুন যে আটটি রুটে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে সেসব রুটে চলবে মার্কিন বিমান নির্মাতা প্রতিষ্ঠান বোয়িংয়ের তৈরি ৭৩৭-এনজি মডেলের বিমান।