‘দেশ ও দেশের মানুষের কথা ভাবছেন ওবায়দুল কাদের’

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা এমপিও ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানান, গত ১৩ এপ্রিল বাংলাদেশ সময় দুপুর ২টা ১৫ মিনিট থেকে বিকেল ৫টা ৩০ মিনিট পর্যন্ত সিঙ্গাপুরের স্কটস রেসিডেন্সে আন্তরিক পরিবেশে বিভিন্ন বিষয় নিয়ে তারা আলোচনা করেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানান, আন্তরিকতাপূর্ণ পরিবেশে ওবায়দুল কাদেরের দীর্ঘ বর্ণাঢ্য জীবনের অনেক সোনালী অধ্যায় নিয়ে কথা হয়েছে। অসুস্থতার মাঝেও ওবায়দুল কাদের প্রতিটি মুহূর্ত দেশ ও দেশের মানুষের কথা ভাবছেন।

এবিএম রুহুল আমিন হাওলাদার আশা প্রকাশ করে বলেন, দ্রুতই সুস্থ হয়ে ওবায়দুল কাদের আমাদের মাঝে ফিরে আসবেন। তিনি আবারও দেশের স্বার্থে অবদান রাখতে সমর্থ হবেন।

তিনি বলেন, দেশবাসীর দোয়া আর ভালোবাসায় ওবায়দুল কাদের বেঁচে থাকবেন আরও অনেক বছর। দেশ ও দেশের মানুষের জীবনমান উন্নয়নে ওবায়দুল কাদের যে অবদান রেখেছেন সেজন্যই এদেশের মানুষ কৃতজ্ঞচিত্তে ওবায়দুল কাদেরের সুস্থতা ও দীর্ঘজীবনের জন্য দোয়া করবেন।

গত ৩ মার্চ হঠাৎ অসুস্থ হলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। পরে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য গত ৪ মার্চ ওবায়দুল কাদেরকে ঢাকা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হয়। এক মাস চিকিৎসা শেষে গত ৫ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। বর্তমানে তিনি সিঙ্গাপুরেই অবস্থান করছেন।