গোপনে আংটি বদল করলেন রণবীর ও আলিয়া!

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রেমের পাঠ চুকিয়ে এবার ঘর বাঁধতে যাচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। খুব শিগগিরই যে তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তা এখন কারোই অজানা নয়।

এদিকে সম্প্রতি শোনা যাচ্ছে এরই মধ্যে নাকি আংটি বদল করেছেন এই প্রেমিক যুগল। একটি ভারতীয় সংবাদমাধ্যম এমনটিই দাবি করছে।

সূত্রের খবর অনুযায়ী, সম্প্রতি সুইজারল্যান্ডের সেন্ট মরিসে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাঁটু গেড়ে বসে আলিয়াকে বিয়ের প্রস্তাব দেন রণবীর। তারপর গোপনে একটি অনুষ্ঠানেরও আয়োজন করেছিলেন তারা। রণবীরের কাণ্ড দেখে আলিয়া ভাট লজ্জায় একেবারে লাল হয়ে গিয়েছিলেন।

যদিও এই বিষয়ে আলিয়া ও রণবীর কোনো মন্তব্য করেননি।

এছাড়া বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, ঋষি কাপুর সুস্থ হয়ে দেশে ফিরলেই নাকি আলিয়ার সঙ্গে রণবীরের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আর সে জন্য কিংবদন্তি এই অভিনেতা ভারত ফেরার প্রস্তুতি নিচ্ছেন।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই রণবীর-আলিয়ার মধ্যে সুসম্পর্ক গড়ে উঠে। যা আস্তে আস্তে প্রেমে রূপ নেয়। বহুবার তাদের একসঙ্গে সিনেমা দেখতে ও শপিংয়ে যেতে দেখা গিয়েছে। বেশ কয়েকটি বিয়ের অনুষ্ঠানেও দু’জন দুজনের হাত ধরে উপস্থিত হয়েছেন রণবীর-আলিয়া। যদিও শুরুতে চুপ থাকলেও বেশ কয়েকমাস ধরে প্রকাশ্যেই একে অপরের প্রতি ভালোবাসা জাহির করছেন তারা।

আলিয়ার আগে দীপিকা পাডুকোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রণবীরের। আর কখনও বরুণ ধাওয়ান, কখনও সিদ্ধার্থ মালহোত্রা আবার কখনও বা আলি দাদারকরের সঙ্গে নাম জড়িয়েছে আলিয়া ভাটের।