ঢাকা ও খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রাজধানীর আফতাব নগরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। এদিকে খুলনার বটিয়াঘাটা উপজেলায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোররাতে ও বুধবার (২৭ মার্চ) মধ্যরাতে এ দু’টি পৃথক বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
আফতাব নগরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় নিহত দু’জনের তাৎক্ষণিকভাবে পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মৃতদেহ দুটি ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।
জানা যায়,বৃহস্পতিবার ভোর রাতে আফতাব নগরের গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, নিহতের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বৃহস্পতিবার তাদের ময়নাতদন্ত করা হবে।
এদিকে খুলনার বটিয়াঘাটা উপজেলায় বন্দুকযুদ্ধে নিহত মাদকবিক্রেতার নাম আসাদুজ্জামান মিথুল (২৮)। তবে পুলিশের দাবি মাদককারবারীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে নিহত হয়েছেন মিথুল।
নিহত আসাদুজ্জামান খুলনার লবণচরা থানার সাচিবুনিয়া এলাকার হাসান লালন ফকিরের ছেলে। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে
বটিয়াঘাটা থানা পুলিশ জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বটিয়াঘাটা উপজেলার খেজুরতলা গ্রামে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে। পুলিশ সেখানে উপস্থিত হলে চার থেকে পাঁচ জন মাদক ব্যবসায়ী দৌঁড়ে পালিয়ে যান। পরে সেখান থেকে মিথুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার, তিন রাউন্ড গুলি, বিস্ফোরিত ককটেলের কিছু আলামত উদ্ধার করা হয়।