সিকৃবি ছাত্র হত্যা : ৫ দিনের রিমান্ডে বাসচালক ও হেলপার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আলোচিত সিকৃবি ছাত্র ওয়াসিম আব্বাস হত্যা মামলায় উদার পরিবহনের চালক ও হেলপারের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার মৌলভীবাজার জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পুলিশ ১০ দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, গত ২৩ মার্চ শনিবার সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম আব্বাসকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে বাসচাপা দিয়ে হত্যা করা হয়। এই ঘটনার পর ২৫ মার্চ বিশ্ববিদ্যালয় প্রশাসন বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় গাড়ির চালক জুয়েল, হেলপার মাসুক মিয়া এবং সুপারভাইজার সেবুল মিয়াকে আসামি করে হত্যা মামলা দায়ের করে।

এই মামলার দুই আসামি উদার পরিবহনের বাসচালক জুয়েল আহমদ ও হেলপার মাসুককে ঘটনার দিন রাতেই গ্রেফতার করে পুলিশ। বিশ্ববিদ্যালয় প্রশাসন হত্যা মামলা দায়ের করার পর তাদেরকে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়। তবে মামলার ওপর আসামি বাসের সুপারভাইজার সেবুল মিয়া পলাতক রয়েছেন।

গ্রেফতারকৃত দুই আসামি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে নিজেদের সম্পৃক্ততার কথা জানিয়েছেন।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ জাগো নিউজকে জানান, আসামিদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।