নিজেদের ভুলে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নিজেদের ভুলের কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আপনাদের (বিএনপি) নেত্রী খালেদা জিয়া জেলে, তার জন্য এখন কথাও বলতে পারছেন না। এতো অন্যায় করেছেন যে, আপনারা বধির হয়ে গেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বধির ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন নাসিম।

রাজধানীর বিজয়নগরে ঢাকা সরকারি বধির স্কুল প্রাঙ্গণে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান উপ-কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষাক আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, সারা দুনিয়ায় যখন জঙ্গিবাদের উত্থান হয়েছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে জঙ্গিবাদ দমন হয়েছে। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জঙ্গি দমন হয়েছে, বাাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। সেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিএনপি-জামায়াতের শাসন আমলে সেই বঙ্গবন্ধুর জন্মদিন তো দূরের কথা মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালন করা হতো না। বরং বঙ্গবন্ধুর মুত্যু দিনে ভুয়া জন্মদিন পালন করা হতো।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির যারা জয়ী হয়েছেন তাদের সংসদে যাওয়া আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা সংসদে আসুন, কথা বলুন। যে ৮ জন নির্বাচিত হয়েছেন সেই ৮ জনই সংসদে আসুন। আপনাদের নেত্রীর কথা বলুন।

নিউজিল্যান্ডের মসজিদে গুলি চালিয়ে হতাহতের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, নিউজিল্যান্ড একটি সভ্য দেশ, যেখানে মসজিদে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। নিউজিল্যান্ডের মতো একটি সভ্য দেশে এ ধরনের হামলা মেনে নেয়া যায় না।