নেইমারের চূড়ান্ত পরীক্ষা ১৭ মে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : কিছুদিন আগেই পিএসজি কোচ উনাই এমেরি জানিয়েছিলেন চলতি মৌসুমের শেষ কয়েকটি ম্যাচে মাঠে ফিরতে পারেন নেইমার। তবে নেইমার জানালেন আগামী ১৭ মে চূড়ান্ত পরীক্ষার পরই জানা যাবে কবে থেকে অনুশীলনে ফিরতে পারবেন।

সাও পাওলোতে সাংবাদিকদের সঙ্গে আলাপে নেইমার বলেন, ‘আমি কবে থেকে অনুশীলনে ফিরতে পারবো তা এখনি অনুমান করে বলতে পারছি না। তবে আগামী মের ১৭ তারিখে আমার একটা চূড়ান্ত পরীক্ষা আছে। তার উপরই সব নির্ভর করবে।’

বিশ্বকাপ নিয়ে নেইমার আরও বলেন, ‘চোটে পড়াটা সুখকর নয় কিন্তু আমি নির্ভার অনুভব করছি। যে মুহূর্ত থেকে আমি অনুশীলন শুরু করতে পারব, যতটা পারি কঠোর পরিশ্রম করে, আমি ভালো শারীরিক অবস্থায় ফিরব। আমি নিজেকে আরও বেশি উৎসর্গ করব কারণ বিশ্বকাপ স্বপ্ন খুবই কাছে। চার বছর আমি এই সুযোগের জন্য অপেক্ষা করেছি এবং এখন তা কাছে এসেছে। আর আমি সব সময় তিতে ও এদু গাসপারের সঙ্গে যোগাযোগ রাখছি।’

গত ২৬ ফব্রুয়ারি ফরাসি লিগ ওয়ানে মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজির ম্যাচ চলাকালীন ডান পায়ে চোট পান নেইমার। গোড়ালি মচকানো ছাড়াও স্ক্যান রিপোর্টে পঞ্চম মেটাটারসালে চিড় ধরা পড়ে। ফলে দেশে ফিরে দ্রুত চোটের জায়গায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন নেইমার। এরপরই বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কায় পড়ে এই তারকা।

তবে অস্ত্রোপচারের পর চিকিৎসকরা জানান, বিশ্বকাপের আগেই সেরে উঠবেন নেইমার। কিন্তু ঠিক কবে তিনি অনুশীলনে ফিরছেন তা নিয়ে সংশয় ছিল।

Be the first to comment on "নেইমারের চূড়ান্ত পরীক্ষা ১৭ মে"

Leave a comment

Your email address will not be published.




eighteen − 7 =