নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক নিহত ২

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নাটোরের বড়াইগ্রামে মাছ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক সংলগ্ন খাবারের হোটেলে ঢুকে পড়লে তাতে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন এক নারী সহ দুই হোটেল কর্মচারী। এ সময় গুরুতর আহত হয় আরেক কর্মচারী।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার শ্রীরামপুর এলাকায় নুরে-আলম পেট্রোল পাম্প সংলগ্ন আল-আমিন হোটেলে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত দেছের প্রামাণিকের ছেলে শাহ মাহ্মুদ (৬০) ও জোয়াড়ি কায়েমকোলা গ্রামের মৃত আমীর উদ্দিনের স্ত্রী হাসিনা বানু (৪৮)। এসময় অপর হোটেল কর্মচারী শাহীন আলম (৪০) গুরুতর আহত হয়। তাকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেছেন।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তরিকুল ইসলাম জানান, ময়মনসিংহ থেকে মাছ নিয়ে একটি ট্রাক (যশোর-ট-১১-০৩১৯) পাবনা যাওয়ার পথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাবারের হোটেলে ঢুকে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।
তিনি আরও জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসূন নূর জানান, নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Be the first to comment on "নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক নিহত ২"

Leave a comment

Your email address will not be published.




twenty − three =