শামির বিরুদ্ধে আবারও মামলা করলেন হাসিন

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : স্বামী মোহাম্মদ শামিকে একরত্তিও শান্তিতে থাকতে দেবেন না স্ত্রী হাসিন জাহান। সবকিছু পেছনে পেলে মোহাম্মদ শামি মন দিয়েছেন আইপিএলে; কিন্তু এরই মধ্যে আবারও শামির বিরুদ্ধে আদালতে মামলা করলেন হাসিন জাহান।

ভারতীয় গণমাধ্যম ‘টাইমস নাউ’ এর প্রতিবেদনে বলা হয়েছে, ভারতীয় পেসার শামির বিরুদ্ধে আলিপুর কোর্টে পারিবারিক সহিংসতা মামলা ঠুকে দিয়েছেন তার স্ত্রী হাসিন জাহান। মঙ্গলবার আলিপুর কোর্টে এ মামলা দায়ের করেন তিনি।

এখনও পর্যন্ত মোহাম্মদ শামির বিরুদ্ধে কম অভিযোগ করেননি হাসিন জাহান। প্রথমে পুলিশের কাছে অভিযোগ করেছেন। এরপর ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে অভিযোগ করেছেন, নালিশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছেও। এরপর শামির বিরুদ্ধে ববস্থা নিতে দেখা করেছেন দিল্লি ডেয়ার ডেভিলসের কর্তা হেমন্ত দুয়ার সঙ্গেও। শেষ পর্যন্ত কোনো ফলাফল না পাওয়ায় হাসিন আবারও তার স্বামীর বিরুদ্ধে নতুন করে মামলা ঠুকে দিলেন।

হাসিন জাহানের অভিযোগের পরিপ্রেক্ষিতে শামির বিরুদ্ধে দুর্নীতির তদন্ত করে ভারতীয় ক্রিকেট বোর্ডের দুর্নীতি দমন শাখা। এরপর শামিকে পুরোপুরি মুক্তি দিয়ে দেয় বিসিসিআই। এরপরই তিনি ছাড়পত্র পেয়ে যান আইপিএলে খেলার জন্য।

এর আগে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন শামি। তাকে হাসিন দেখতে গেলেও সাক্ষাৎ করেননি শামি। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে আইপিএলের ১১তম আসরে দিল্লি ডেয়ার ডেভিলসের হয়ে ফিটনেস ক্যাম্পে যোগ দেন। দিল্লির হয়ে প্রথম ম্যাচে মাঠেও নামেন তিনি।

শামির বিরুদ্ধে হাসিনের অভিযোগের বিষয়ে এই ক্রিকেটার বলেন, ‘আমার এবং আমার পরিবার সম্পর্কে অনেক নোংরা অভিযোগ করা হচ্ছে। আমার বিরুদ্ধে আনা অভিযোগ হাসিন প্রমাণ করতে পারবে না। বিসিসিআই থেকেও আমি নির্দোষ প্রমাণিত হয়েছি। সুতরাং, আমি যে অপরাধটি করিনি তার জন্য দোষী সাব্যস্ত হবো না বলে আশা করি।’

Be the first to comment on "শামির বিরুদ্ধে আবারও মামলা করলেন হাসিন"

Leave a comment

Your email address will not be published.




five × five =