কেকেআরের ২০২ রান টপকে জিতলো চেন্নাই

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আন্দ্রে রাসেলের ৩৬ বলে ৮৮ রানের ইনিংস পুরোটাই ম্লান হয়ে গেল ধোনির চেন্নাই সুপার কিংসের সামনে। স্যাম বিলিংস আর ডোয়াইন ব্র্যাভোদের সামনে টিকতে পারলো না ২০২ রানের পাহাড়ও। ১ বল হাতে রেখেই বিশাল পাহাড় টপকে ৫ উইকেটের জয় ছিনিয়ে নিল স্বাগতিক চেন্নাই।

তামিলনাড়ু ফিল্ম ইন্ডাস্ট্রির তুমুল আন্দোলন সত্ত্বেও চেন্নাইতে অনুষ্ঠিত হলো আইপিএলের ম্যাচ। শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সকে আতিথিয়েতা দিলেও স্বাগতিক চেন্নাই বিশাল রান তাড়া করে ঠিকই জয়টা তুলে নিল। অসাধরণ এই জয়ের পরও ম্যাচ শেষে দেখা গেল শাহরুখ হাততালি দিয়ে অভিনন্দন জানাচ্ছেন বিজয়ীদের।

২০৩ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে চেন্নাই সুপার কিংসের দুই ওপেনার শেন ওয়াটসন এবং আম্বাতি রাইডু দুর্দান্ত সূচনা এনে দেন। ৫.৫ ওভারেই তারা ৭৫ রানের জুটি গড়ে ফেলেন। ১৯ বলে ৪২ রান করে ওয়াটসন বিদায় নিলে জুটি ভেঙে যায়।

আম্বাতি রাইডু বিদায় নেন ২৬ বলে ৩৯ রানের ইনিংস খেলে। ১২ বলে ১৪ রান করে আউট হন সুরেশ রায়না। এরপর মহেন্দ্র সিং ধোনি আর স্যাম বিলিংস মিলে ৫৪ রানের জুটি গড়েন। ২৮ বল খেলে ধোনি আউট হন ২৫ রান করে। তবে ঝড় তোলেন স্যাম বিলিংস। ২৩ বলে তিনি ৫৬ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন। ২টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কা মারেন তিনি।

শেষে রবীন্দ্র জাদেজা ৭ বলে ১১ এবং ডোয়াইন ব্র্যাভো ৫ বলে ১১ রান করে ১ বল হাতে রেখেই চেন্নাইকে কাঙ্ক্ষিত জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। কলকাতার হয়ে টম কুরান ২ উইকেট নেন। সঙ্গে ১টি করে উইকেট নেন পিযুশ চাওলা, সুনিল নারিন এবং কুলদ্বীপ যাদব।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে আন্দ্রে রাসেলের ৩৬ বলে ৮৮ রানের ওপর ভর করে ২০২ রানের বিশাল স্কোর গড়ে তোলে কেকেআর। ২৯ রান করেন রবিন উথাপ্পা, ২৬ রান করেন দিনেশ কার্তিক, ২২ রান করেন ক্রিস লিন।

Be the first to comment on "কেকেআরের ২০২ রান টপকে জিতলো চেন্নাই"

Leave a comment

Your email address will not be published.




16 + sixteen =