শিশু ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : যশোরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামি আলামিন ওরফে বাবু (২৫) নিহত হয়েছেন। সোমবার ভোরে যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা মন্ডলগাতি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত আলামিন সদরের খোলাডাঙ্গা কলোনিপাড়া এলাকার মৃত আবুল কালামের ছেলে। তিনি যশোর সদরের চাঁচড়া দক্ষিণ পাড়ায় ৮ বছরে এক শিশু ধর্ষণ মামলার আসামি। গত ৩০ মার্চ ওই এলাকার মুক্তেশ্বরী নদীর তীরে একটি বাগানে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে আলামিন ওরফে বাবু। এ ঘটনায় পরদিন মেয়েটির মা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা করেন।

র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান জানান, গভীর রাতে গোপন সূত্রে তারা জানতে পারেন যশোরের খোলাডাঙ্গা মন্ডলগাতি এলাকায় একদল সন্ত্রাসী অবস্থান করছে। এর সূত্র ধরে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

র‌্যাব সদস্যরা ঘটনাস্থলের আশপাশে তল্লাশি চালিয়ে রাস্তার পাশে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যবত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোলাগুলির সময় দু’জন র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

Be the first to comment on "শিশু ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত"

Leave a comment

Your email address will not be published.




8 + 16 =