ডিভাইস ব্যবহার করে ব্যাংক পরীক্ষায় জালিয়াতি, গ্রেফতার ১০

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিশেষ ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষা এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষাসহ বিভিন্ন পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় জড়িত এক প্রভাবশালী চক্রকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার রাজধানীর পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, তারিক, সোহান, শিশির, নাদিম, আরিফ, জহির, সুমন, সোহেল, অসিম ও মিঠুন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের এডিসি গোলাম সাকলাইন সিথিল জানান, ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষা এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষাসহ বিভিন্ন পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় জড়িত এক প্রভাবশালী চক্রের মূলহোতাসহ ১০ জনকে আটক করা হয়েছে। তবে এখনও একজন পলাতক। তাকে আটকের টেষ্টা চলছে।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে একাধিক ব্যাংক কর্মকর্তা রয়েছেন। এদের মধ্য বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে। শনিবার বেলা সাড়ে ১১টায় ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

Be the first to comment on "ডিভাইস ব্যবহার করে ব্যাংক পরীক্ষায় জালিয়াতি, গ্রেফতার ১০"

Leave a comment

Your email address will not be published.




twenty − nineteen =