বিনোদন সাংবাদিকদের গল্পে ‘রুপালি ময়ূর’

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিনোদন সাংবাদিকদের দৈনন্দিন জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘রুপালি ময়ূর’। শুভাশিষ সিনহা রচিত এই নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। নাটকটিতে একজন সিনিয়র বিনোদন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। এখানে বিনোদন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন স্বাগতাও। পত্রিকার সম্পাদকের চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান ও আর দেশেরে নাম্বার ওয়ান নায়িকার চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ।

নাটকে মৌসুমী হামিদের চরিত্রটির নাম অনন্যা চৌধুরী। নাটকে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রী এক ধরণের নিভৃত জীবনযাপন করেন। লোকচক্ষুর অন্তরালে থাকতেই ভালোবাসেন। জনপ্রিয়তার তুঙ্গে যখন, বছর কয়েক আগে এমন সময়েই স্বামীর সাথে বিদেশ চলে গিয়েছিলেন। ফিরেছেন দিন কয়েক আগে। সাধারণত সাক্ষাৎকার দিতে পছন্দ করেন না। তার ফটো তুলতে গেলে বিশেষভাবে অনুমতি নিতে হয়। একেবারে নিজের পছন্দের বা কাছের সাংবাদিক কেউ হলে তিনি সাক্ষাৎকার দেন। একেবারেই একটা একাকী জীবনযাপন করেন তিনি।

এদিকে সিনে ম্যাগাজিন রংধনু’র সিনিয়র সাংবাদিক ইরফান সাজ্জাদ। বস্তুনিষ্ঠ ও চমকপ্রদ সাংবাদিকতার জন্য তার খ্যাতি রয়েছে। একদিন সাজ্জাদকে পত্রিকাটির প্রধান সম্পাদক মাজনুন মিজান বলেন, আগামী ঈদ সংখ্যায় অনন্যা চৌধুরীর একটা এক্সক্লুসিভ ইন্টারভিউ আনতেই হবে।

নানান অজুহাত দিয়ে এড়িয়ে যেতে চান সাজ্জাদ। বলেন, অনন্যা চৌধুরী খুব নাক-উঁচু মহিলা বলেই তিনি জানেন। আর এমন সিনিয়র পর্যায়ে এসে ওরকম এক মহিলার সম্ভাব্য অপমানজনক আচরণ তিনি বরদাস্ত করতে চান না। কিন্তু মিজান তাকে, খানিকটা রাগের স্বরেই বলেন যে, এটা তার দায়িত্বের মধ্যে পড়ে। আর তিনি খুব কষ্ট করে অনন্যাকে রাজি করিয়েছেন, যা আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো। এমনকি অনন্যা পুরো এক সপ্তাহ সময় দেবেন ইন্টারভিউটার জন্য।

ইরফান সাজ্জাদকে রাজি হতেই হয়। এরপর সাক্ষাৎকার নিতে গিয়ে ঘটে অন্যরকম সব ঘটনা। নির্মাতা জানালেন, আগামী ৬ এপ্রিল রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি।

Be the first to comment on "বিনোদন সাংবাদিকদের গল্পে ‘রুপালি ময়ূর’"

Leave a comment

Your email address will not be published.




three × 5 =