প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে ডাহা মিথ্যাচার করছেন : রিজভী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সভা-সমাবেশে বিএনপির বিরুদ্ধে ডাহা মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।

সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ‘তিনি (প্রধানমন্ত্রী) নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নৌকায় ভোট চেয়ে বেড়াচ্ছেন, গতকালও (রোববার) চাঁদপুরে সরকারি টাকায় জনসভা করে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন যা আইনের সুষ্পষ্ট লঙ্ঘন’।

তিনি বলেন, ‘আগে গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। দুটি নির্বাচনই দলীয় প্রতীকে অনুষ্ঠিত হবে। ফলে প্রধানমন্ত্রী বাংলাদেশের যে প্রান্তেই নৌকার পক্ষে ভোট চান না কেন তা ঘোষিত তফসিলের মধ্যে পড়ে এবং সেটা নির্বাচনী আচরণ বিধিমালার সুষ্পষ্ট লঙ্ঘন।

শেখ হাসিনাকে ‘বিনা ভোটের প্রধানমন্ত্রী’ উল্লেথ করে তিনি আরও বলেন, ‘আইন-শৃঙ্খলাবাহিনীর বন্দুকের নলই হচ্ছে তার ক্ষমতার ভিত্তি, তাই তিনি সব কিছুই করতে চাচ্ছেন হুংকার আর ধমক দিয়ে। সব আইন, নিয়মনীতি ভেঙে নৌকার পক্ষে প্রচারণা চালাচ্ছেন’।

রিজভী বলেন, ‘আমি প্রধানমন্ত্রীর উদ্দশ্যে বলতে চাই-আপনি বলেছেন ভোট চাওয়া আপনার রাজনৈতিক অধিকার; তাহলে দলের সভানেত্রী হিসেবে ভোট না চেয়ে প্রধানমন্ত্রী হিসেবে ভোট চাচ্ছেন কেন’?

তিনি বলেন, ‘গতকাল (রোববার) প্রধানমন্ত্রী চাঁদপুরের এক জনসভায় বলেছেন ‘নুহ নবীর সময় এই নৌকা সবাইকে বিপদ থেকে রক্ষা করেছিল’। মাননীয় প্রধানমন্ত্রী সবাই জানে নির্বাচনের সময় আপনি ধার্মিক হয়ে যান। হেফাজতের রক্তাক্ত ঘটনার কথা মানুষ এখনও ভুলে যায়নি। সরকারি ফরমান জারি করে জুম্মার নামাজে মসজিদে মসজিদে খুৎবা পরিবর্তন করা হয়েছে’।

Be the first to comment on "প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে ডাহা মিথ্যাচার করছেন : রিজভী"

Leave a comment

Your email address will not be published.




17 + twelve =