গোপালগঞ্জে নিহতের সংখ্যা বেড়ে ৮

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : গোপালগঞ্জের মুকসুদপুরে নৈশকোচ খাদে পড়ার ঘটনায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল ৮। আহত রয়েছেন আরও ২৩ যাত্রী।

শনিবার রাত আড়াইটার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বরাইতলা নামক স্থানে সুগন্ধা পরিবহনের একটি নৈশকোচ খাদে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৬ জন মারা যান। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জনের মৃত্যু হয়।

মুকসুদপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঝালকাঠি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা সুগন্ধা পরিবহনের একটি নৈশকোচ ঘটনাস্থলে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ৬ যাত্রী মারা যান। আহতদের ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত দীপন বিশ্বাসকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। সেখানেই পরে সকাল সাড়ে ১০টার দিকে আরো এক জনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে ৩ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন, পটুয়াখালীর হাসান (৩২), ঝালকাঠির অসীম মাঝি (২৮) ও আগৈলঝাড়ার দীপন বিশ্বাস (২৮)। বাকি ৪ যাত্রীর নাম-পরিচয় এখনও জানা যায়নি।

Be the first to comment on "গোপালগঞ্জে নিহতের সংখ্যা বেড়ে ৮"

Leave a comment

Your email address will not be published.




17 + 9 =