প্রয়োজনে খালেদাকে বিদেশে নিয়ে চিকিৎসা করা হবে : কাদের

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে মহাসড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সিভিল সার্জন দেখা করেছেন। খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে চিকিৎসকদের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হবে। মেডিকেল বোর্ড যদি মনে করে এদেশেই খালেদা জিয়ার চিকিৎসা করা সম্ভব তাহলে দেশেই চিকিৎসা করা হবে। আর যদি মেডিকেল বোর্ড মনে করে দেশে চিকিৎসা হবে না তাহলে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে দেশে নীল নকশার নির্বাচন করতে চেয়েছিল আওয়ামী লীগ কখনও দেশে নীল নকশার নির্বাচন করে না।

সেতুমন্ত্রী বলেন, আগামী রোজার ঈদের আগে টাঙ্গাইল-চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে যানজট হবে না।

ওবায়দুল কাদের বলেন, আমি এখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আসি নাই। মন্ত্রী হিসেবে রাষ্ট্রীয় কাজে এসেছি। তাই আমি আসলে কোনো নেতাকর্মী যেন শোডাউন না করে জনসভা করে শোডাউন করার জন্য নেতাকর্মীদের আহবান জানান তিনি।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খান, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান রাজু আহমেদসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Be the first to comment on "প্রয়োজনে খালেদাকে বিদেশে নিয়ে চিকিৎসা করা হবে : কাদের"

Leave a comment

Your email address will not be published.




four − one =