খালেদার চিকিৎসায় যা প্রয়োজন তাই করা হবে : কাদের

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সরকার কোনো কার্পণ্য করবে না। চিকিৎসকদের বোর্ড যদি খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা করার জন্য পরামর্শ দেন তাহলে তাই করা হবে।

শুক্রবার ধানমন্ডিস্থ অাওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদক মন্ডলির সভা শেষে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

এর আগে আজ (শুক্রবার) সকালে খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি শঙ্কিত উল্লেখ করে তাকে কারাগার থেকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসা করানোর দাবি জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুলের এমন দাবির প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দেশেও সুচিকিৎসার ব্যবস্থা অাছে। ডাক্তারদের পরামর্শ অনুযায়ী বেগম জিয়ার চিকিৎসার জন্য যা যা করা দরকার তাই করা হবে।

স্থানীয় নির্বাচন নিয়ে তিনি বলেন, অামাদের বিদ্রোহী প্রার্থীদের কারণে অনেক জায়গায় বিএনপি প্রার্থীর কাছে হেরে গেছি। বিএনপি যে সব জায়গায় জিতেছে তা অাওয়ামী লীগের বিদ্রোহের ফসল। সুপ্রিম কোর্টেও অামাদের নেতাদের মধ্যে ঝামেলা ছিল। যে কারণে অামাদের পরাজয় ঘটেছে। এসব বিষয় নিয়ে অামরা সম্পাদক মন্ডলীর সভায় অালোচনা করেছি।

এক প্রশ্নের জবাবে কাদের বলেন, আজকের সভায় সম্প্রতি হয়ে যাওয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন, পৌরসভা নির্বাচন ও বার কাউন্সিল নির্বাচন এবং সাংগঠনিক বিষয় নিয়ে অালোচনা হয়েছে। এছাড়া ১৭ এপ্রিল, মুজিব নগর দিবস এবং পহেলা বৈশাখ নিয়ে অালোচনা হয়েছে। অাগামীকাল (শনিবার) কার্যনির্বাহী কমিটির সভায় বিষয়গুলো নিয়ে বিস্তারিত অালোচনা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল অালম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, অাবদুর রহমান, অাফম বাহাউদ্দিন নাসিম, বিএম মোজাম্মেল হক, অাবু সাঈদ অাল মাহমুদ স্বপন, ফরিদুন্নাহার লাইলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Be the first to comment on "খালেদার চিকিৎসায় যা প্রয়োজন তাই করা হবে : কাদের"

Leave a comment

Your email address will not be published.




eighteen − 15 =