হায়দরাবাদের নেতৃত্ব ছাড়লেন ওয়ার্নার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বল টেম্পারিংয়ের ঘটনায় এরই মধ্যে হারিয়েছেন অস্ট্রেলিয়া দলের সহ-অধিনায়কের পদ। শুধু তাই নয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টেস্ট ম্যাচে নিষিদ্ধও হয়েছেন। এবার আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদেরও নেতৃত্ব হারালেন ডেভিড ওয়ার্নার। হায়দরাবাদ কর্তৃপক্ষ এই টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে।

হায়দরাবাদের প্রধান নির্বাহী কে. শাসমুগাম সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লেখেন, ‘সাম্প্রতিক ঘটনাগুলোর পরিপ্রেক্ষিতে ডেভিড ওয়ার্নার সানরাইজার্সের অধিনায়কের পদ ছেড়ে দিয়েছেন। নতুন অধিনায়কের নাম খুব দ্রুতই ঘোষণা করা হবে।’

মাত্র দুই বছর আগে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্মেন্সে হায়দরাবাদকে আইপিএল চ্যাম্পিয়ন বানিয়েছিলেন ওয়ার্নার। সেই ওয়ার্নারকে এবারের আইপিএলে দলটির নেতৃত্বে দেখা যাবে না। বল টেম্পারিং কাণ্ডে হায়দরাবাদের নেতৃত্ব ছেড়ে দিয়েছেন এই অস্ট্রেলীয় ব্যাটসম্যান। এর আগে স্মিথকে নেতৃত্ব থেকে সরিয়ে রাহানে রাজস্থানের অধিনায়ক নির্বাচিত করা হয়।

এদিকে এই অভিযোগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় টেস্ট চলাকালীন সময়ে অধিনায়ক ও সহ-অধিনায়কের পদ থেকে সরিয়ে দেয়া হয় স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে। পরে চতুর্থ টেস্টে নিষিদ্ধ করে দেশে ফিরিয়ে নেয়া হয় স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ব্যানক্রফটকে। দেশে ফেরার পর স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য আর ব্যানক্রফটকে নয় মাসের জন্য নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

Be the first to comment on "হায়দরাবাদের নেতৃত্ব ছাড়লেন ওয়ার্নার"

Leave a comment

Your email address will not be published.




18 − 10 =