প্রেমিকের সঙ্গে শ্রীদেবীর মেয়ের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বলিউডের সুপারস্টার শ্রীদেবীকে হারানোর শোক কাটিয়ে উঠছে কাপুর পরিবার। আর সবার মতো শ্রীদেবীর মেয়েরাও স্বাভাবিক জীবনে ফিরছেন। ব্যস্ত হচ্ছে নিত্য দিনের দিন যাপনে। সম্প্রতি শুটিংয়ে যোগ দিয়েছেন তার বড় মেয়ে জাহ্নবী।

কলকাতায় তিনি শুটিং করছেন তার প্রথম ছবি ‘ধড়ক’র। এখানে জাহ্নবীর নায়ক শহিদ কাপুরের ছোট ভাই ঈষাণ। প্রেমিকের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে আসা জাহ্নবীর চলচ্চিত্রটির কিছু ছবি দেখা গেছে গণমাধ্যমে। সেগুলো নিয়ে হয়েছে অনেক আলোচনাও।

তবে বড় বোনের মতো সিনেমায় নয়, বাস্তবেই প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। গেল সোমবার বান্দ্রায় একটি ছেলের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে খুশি কাপুরকে। এদিন খুশির পরনে ছিল সাদা শার্ট, আর হাতে একটা কালো জ্যাকেট।

ছবিতে দেখা যায়, জাহ্নবীর ঠোঁটের কোণে লেগে আছে হাসি। তার দিকে ছেলেটি এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে। এসময় হাতে থাকা কালো জ্যাকেটটি নিয়ে কখনও আবার নিজের মুখ ঢাকার চেষ্টা করছিলেন খুশি। তবে খুশির সঙ্গে থাকা ওই ছেলের পরিচয় এখনো পায়নি ভারতীয় গণমাধ্যম।

সে না হলেও খুশি ও তার প্রেমিকের ‘গলায় গলায় পিরিত’ করার ছবিগুলো এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে আবার খোলামেলা সমালোচনাও করছেন খুশি ও কাপুর পরিবারের। মায়ের মৃত্যুুর এক মাস না পেরুতেই খুশি কী না প্রেমিক নিয়ে ডেট করে বেড়াচ্ছেন! আবার কেউ কেউ দাবি করছেন, শোক কাটিয়ে উঠতেই হয়তো বন্ধুর সঙ্গে সময় কাটাচ্ছেন খুশি।

Be the first to comment on "প্রেমিকের সঙ্গে শ্রীদেবীর মেয়ের ঘনিষ্ঠ ছবি ভাইরাল"

Leave a comment

Your email address will not be published.




eleven + 10 =