সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : পূর্ব শক্রতার জের ধরে সিরাজগঞ্জের বেলকুচিতে দুই পক্ষের সংঘর্ষে আব্দুর রাজ্জাক (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে নারীসহ আহত হয়েছেন আরও পাঁচজন। সোমবার বেলকুচি উপজেলার চন্দনগাতী কালীবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক চন্দনগাতী কালীবাড়ি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় উপজেলার চন্দনগাতী কালীবাড়ি গ্রামের আব্দুল মমিন ওরফে লাল চাঁন ও তার ছেলে হামিদুল ইসলামকে আটক করেছে পুলিশ। গুরুতর আহত আব্দুর রাজ্জাকের স্ত্রী আলেয়া খাতুনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চন্দনগাতী কালীবাড়ি গ্রামে আব্দুর রাজ্জাকের সঙ্গে লাল চাঁনের ছেলে হামিদুল ইসলামে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে সোমবার দুপুরে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই এক পর্যায়ে হামিদুল ইসলাম লোকজন নিয়ে আব্দুর রাজ্জাকের বাড়িতে হামলা চালিয়ে পরিবারের লোকজনকে মারপিট করে। এ সময় তারা পাল্টা হামলা চালালে সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাক নিহত ও তার স্ত্রী আলেয়া খাতুনসহ পাঁচজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Be the first to comment on "সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত"

Leave a comment

Your email address will not be published.




16 − 8 =