সিলেটে ভবন ঘিরে র‌্যাবের অভিযান : অস্ত্রসহ আটক ৪

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সিলেট নগরের সুবিদবাজারে একটি বহুতল ভবনকে ঘিরে অভিযান চালিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ চারজনকে আটক করেছে র‌্যাব। এ সময় দুটি শর্টগান, দুটি লম্বা দা, স্নাইপার ও গুলিসহ বেশকিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রবিবার রাত ৮টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত সুবিদবাজার এলাকার এক্সেল টাওয়ার ভবনে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৯। তবে অভিযান সম্পর্কে র‌্যাব-৯ এর পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য প্রদান করা হয়নি। অভিযানে অংশ নেয়া কর্মকর্তারা জানান, সোমবার (২৬ মার্চ) সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দিনগত রাত ৮টার দিকে নগরের সুবিদবাজারের এক্সেল টাওয়ার ঘিরে ফেলে র‌্যাবের একটি দল। চারটি গাড়িতে করে প্রায় ২৪ জন র‌্যাব সদস্য ভবনটি ঘরে রাখেন। এ সময় র‌্যাবের কিছু সদস্যকে ভবনটি ভেতরে ঢুকতে দেখা যায়। তারা বেশ কয়েক দফা ভেতরে যাওয়া-আসা করেন।

অভিযানের খবর পেয়ে সংবাদকর্মীরাও টাওয়ারের সামনে জড়ো হন। পরে রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব সদস্যরা চারজনকে আটক করে নিয়ে যান। এ সময় ভবন থেকে অস্ত্র ও গোলাবারুদ্ধ উদ্ধার করে নিয়ে আসতে দেখা যায়।
sylhet

আটকদের মাঝে দুইজন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেও তাদের নাম পরিচয় জানা যায়নি। তাৎক্ষণিকভাবে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়নি।

Be the first to comment on "সিলেটে ভবন ঘিরে র‌্যাবের অভিযান : অস্ত্রসহ আটক ৪"

Leave a comment

Your email address will not be published.




four × 1 =