শীতলক্ষ্যায় নৌকাডুবি, নিখোঁজ ৫

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে রূপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে ৫ জন নিখোঁজ রয়েছেন। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ উদ্ধার কাজ অব্যাহত রেখেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রাতে ডেমরা ফায়ার সার্ভিসের ৩ জনের একটি ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করলেও রাত গভীর হয়ে যাওয়ায় উদ্ধার কাজ সমাপ্ত করেন। শনিবার সকাল পৌনে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবুরি দল ঘটনাস্থলে এসে পৌঁছায়নি বলে জানিয়েছেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক।

তিনি জানান, ১৪ জনের মধ্যে ৯ জন সাঁতারে তীরে আসতে পারলেও অপর পাঁচজন নিখোঁজ রয়েছেন। তবে ৯ জনই শীতলক্ষ্যার পচা ও দুর্গন্ধযুক্ত পানিতে সাঁতার কাটতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। স্থানীয়দের সহযোগিতায় তারা রূপসীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া নিখোঁজদের ট্রলারযোগে খোঁজা হচ্ছে।

নিখোঁজরা হলেন, রাজধানীর কদমতলী থানার দক্ষিণ দনিয়ার আজিজুল মিয়ার ছেলে কারখানা শ্রমিক লতিফ (১৮), পূর্ব ধোলাইরপার এলাকার রবিউল মিয়ার ছেলে টেইলার্স শ্রমিক শরীফ (২৮), একই এলাকার নাসিরউদ্দিনের ছেলে জুতা ব্যবসায়ী তুষার (২৬), জয়নাল মিয়ার ছেলে ব্যবসায়ী বাবু (২০) ও রূপগঞ্জের তারাব পৌরসভার বরপা এলাকার সিরাজুল ইসলামের ছেলে জসিম (২৮)।

তারাব পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হামিদুল্লাহ জানান, রাজধানীর ডেমরা থেকে ১৪ জনের একদল যুবক একটি নৌকা ভাড়া করে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন। রাত সাড়ে ৯টার দিকে রূপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝপথে গেলে একটি বালুবাহী বাল্কহেড পেছন থেকে ওই নৌকাটিকে ধাক্কা দেয়। এতে নৌকাটি ডুবে যায়।

Be the first to comment on "শীতলক্ষ্যায় নৌকাডুবি, নিখোঁজ ৫"

Leave a comment

Your email address will not be published.




sixteen + nineteen =