রোনালদোকে নিউক্যাসেলে আনতে চান মেওয়েদার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : টাকার অভাব নেই বক্সিং তারকা ফ্লয়েড মেওয়েদারের। কয়েক বছর আগে ইএসপিএন সাময়িকী জানিয়েছিল প্রতি মিনিটে বক্সার মেওয়েদার আয় করেন ৬০ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৭ কোটি টাকা। এছাড়া প্রতি মিনিটে মানুষ ১৫-১৬ বার শ্বাসপ্রশ্বাস নেয়। অর্থাৎ প্রতিবার শ্বাসপ্রশ্বাস নেওয়ার সময় মেওয়েদারের আয় ছিল প্রায় ৩ কোটি টাকা!

পেশাদার ক্যারিয়ারকে বিদায় জানানো বক্সিং রিংয়ে টানা পঞ্চাশটি বাউট জেতা এই বক্সারের নজর এবার নিউক্যাসেল ক্লাবের দিকে। কিছুদিন আগেই খবর ছড়ায় ক্লাব বিক্রির কথা ভাবছে নিউক্যাসেল কর্তৃপক্ষ। এরপরই ক্লাব কেনার ইচ্ছার কথা জানান এই বক্সার। সঙ্গে জানান, রোনালদো এই ক্লাবের হয়ে খেলবেন।

তিনি বলেন, আমি নিউক্যাসেলকে ভালোবাসি, এই ছেলেরা উদযাপন করতে পছন্দ করে, গত বছর আমি কয়েকজন খেলোয়াড়কে সম্পর্কে জেনেছিলাম এবং তারা ভালো মানুষ।

তিনি আরও বলেন, ‘আমি ব্যবসায়ের নতুন ক্ষেত্র খুজছি। আমি সব ধরণের খেলা পছন্দ করি আর বিনিয়োগ করি নিজের মাথা দিয়ে, হৃদয় দিয়ে না। ব্যবসায়ে দ্রুত ক্ষতির প্রধান কারণ হল হৃদয় দিয়ে বিনিয়োগ করা। কিন্তু যদি একটি পরিকল্পনা করে ব্যবসা শুরু করা যায় তখন মানুষ এটা দেখবে। তখন আমি বিনিয়োগ করবো। হয়তো ফুটবল আমার খেলা না কিন্তু আমি সবখানেই সংযোগ করতে চাই।’

এদিকে দল কিনলে রোনালদোকেও দলে আনার পরিকল্পনা আছে এই বক্সারের। তিনি জানান, রোনালদো আমার অনেক দিনের বন্ধু, সেও তার ক্যারিয়ার নিউক্যাসেলে শেষ করতে পারে।

Be the first to comment on "রোনালদোকে নিউক্যাসেলে আনতে চান মেওয়েদার"

Leave a comment

Your email address will not be published.




twenty − 12 =