খালেদা জিয়াকে সংসদ নির্বাচনে দেখতে চান নাসিম

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নির্বাচনের মাঠে দেখতে চান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, আইনি লড়াইয়ের মাধ্যমে তিনি জেল থেকে মুক্ত হবেন তা সবাই চায়। সামনে নির্বাচন। মাঠে একা খেলতে ভালো লাগে না। গত নির্বাচনে ছক্কা মারতে পারিনি। তাই আগামী নির্বাচনে ছয় মেরে শেখ হাসিনার সরকার বিজয়ী হবে বলে তিনি মন্তব্য করেন।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে ইউনিভার্সেল মেডিকেল কলেজ রিসার্চ সেন্টারের (ইউনিভার্সেল মেডিকেল কলেজের সহযোগী প্রতিষ্ঠান) রোহিঙ্গা জনগোষ্ঠীর স্বাস্থ্যবিষয়ক গবেষণার ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকার বেগম খালেদা জিয়াকে জেলখানায় আটকে রেখেছে এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জামিনের জন্য লন্ডন থেকে লর্ড কার্লাইলকে কেন ভাড়া করতে হলো তা বোধগম্য নয়। এ নিয়ে বিএনপির বড় বড় আইনজীবীরাই অসন্তুষ্ট।

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে আমেরিকা ছাড়া অন্য কেউ জোরালোভাবে চাপ সৃষ্টি করছে না মন্তব্য করে তিনি রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের প্রতি চাপ সৃষ্টি করতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, মানবিক কারণে প্রায় দশ লাখ রোহিঙ্গা শরণার্থীকে আশ্রয় দেয়া হয়েছে। তাই বলে বছরের পর তাদের খাইয়ে পরিয়ে রাখা কতটা যুক্তিযুক্ত।

Be the first to comment on "খালেদা জিয়াকে সংসদ নির্বাচনে দেখতে চান নাসিম"

Leave a comment

Your email address will not be published.




4 + 18 =