অনেকদিন পর এক সঙ্গে শাকিব-মিশা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : শাকিব খান যে ছবির নায়ক সেই ছবির খল নায়ক হবেন মিশা সওদাগর ব্যাপারটা নিয়মেই পরিণত হয়েছিল এক সময়। অনেক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। সিনেমার দর্শকরা পর্দার শত্রু হিসেবে যেমন চিনতেন তেমন মিডিয়ার মানুষরা ভালো বন্ধু হিসেবেই চিনতেন শাকিব-মিশাকে। গেল বছর অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে মিশা ও শাকিব খানের মধ্যে দুুরুত্ব তৈরি হয়। তারপর আর এক ছবিতে দেখে মেলেনি তাদের।

এরপর শাকিব খানের সঙ্গে আপোষ করতে মরিয়া হয়ে উঠেন মিশা সওদাগর। কারণ, শাকিববিহীন বেকার হয়ে পড়েছিলেন মিশা। তিনি মনে প্রাণে চাইতেন আবার তাদের বন্ধুত্ব জোড়া লাগুক। গণমাধ্যমেও বলেছেন সে কথা। অবশেষে তার ইচ্ছেটাও পূর্ণ হলো।

না, আর দুরুত্ব নেই দুই বন্ধুর মাঝে। এক হয়ে গেছেন তারা। অনেক দিন পরেই এক সিনেমার সেটে পাওয়া গেল তাদের। আজ (২১ মার্চ) দুপুরে এফডিসিতে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। সেখানে শাকিব খান ও মিশা সওদাগরকে বেশ আন্তরিক দেখা যায়। অনুষ্ঠানে মিশা সওদাগর শাকিবের মুখে মিষ্টিও তুলে দেন।

উল্লেখ্য, ‘ক্যাপ্টেন খান’র নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব। অভিনেত্রী হিসেবে তার বিপরীতে থাকছেন বুবলি। চলচ্চিত্রে ভিলেন রুপে দেখা যাবে মিশা সওদাগরকেও। গত বছরে ‘শুটার’ চলচ্চিত্রে তাদেরকে শেষ দেখা গিয়েছিল।

ভক্তরা আবারও এক পর্দায় দেখতে পাবেন এই দুই শক্তিমান অভিনেতাকে। পুরনো দ্বন্দ্ব ভুলে আবারও তারা তাদের শিল্পীসত্ত্বা নিয়ে হাজির হবেন দর্শকদের সামনে।

 

Be the first to comment on "অনেকদিন পর এক সঙ্গে শাকিব-মিশা"

Leave a comment

Your email address will not be published.




two × two =