সব দলের অংশগ্রহণেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে ॥ সিইসি

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সব দলের অংশগ্রহনেই। এ লক্ষে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। যেহেতু এখন পর্যন্ত কোনো দলই বলেন নি নির্বাচনে অংশ নিবে না। সেক্ষেত্রে আশা করা হচ্ছে সকল দল নির্বাচনে অংশ নিবেন।
শুক্রবার সকালে রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধান নির্বাচন কমিশনার এ কথা বলেন।
তিনি আরো বলেন, নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেক্ষেত্রেও প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। স্মার্ট কার্ড বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্মার্ট কার্ড সুন্দর ভাবে তৈরি হচ্ছে। এ কাজে অনিয়ম করায় ইতিমধ্যে একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে। পর্যায়ক্রমে দেশের সকল নাগরিকের হাতে স্মার্ট জাতীয় পরিচয় পত্র তুলে দেয়া হবে।
দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার সাদাতের সঞ্চালনায় শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সমর কুমার পাল, জেলা নির্বাচন কর্মকর্তা আতিয়ার রহমান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আমীরুল ইসলাম, রাজশাহীর রাজপাড়া থানা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম প্রামাণিক, দুর্গাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা উপজেলা নির্বাচন অফিস ও সার্ভার স্টেশন পরিদর্শন করেন। এসময় তিনি উপজেলা নির্বাচন অফিসের শূন্যপদে জনবল বাড়ানোর কথাও বলেন।

Be the first to comment on "সব দলের অংশগ্রহণেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে ॥ সিইসি"

Leave a comment

Your email address will not be published.




6 + 5 =