জুলুম, অত্যাচার হতে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে ॥ এরশাদ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সম্মিলিত জাতীয় জোট এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জালিমের জুলুম, অত্যাচার হতে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে। আজ সারা বিশে^র মুসলমান ও ইসলাম ধর্মকে ধ্বংস করার নীল নকশার মহোৎসব চলছে। সিরিয়া, আফগানিস্তান, ফিলিস্থিনে নির্বিচারে শিশু, নারী সহ সাধারণ মানুষকে হত্যা করছে। ইসলামকে রক্ষা করতে হলে সকল ইসলামী দল এবং ধর্মভিরু মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা শরীয়াহ্ আন্দোলন বাংলাদেশ এর প্রতিষ্ঠা বার্ষিকী ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, দিন বদলেছে, পরিবর্তন হয়েছে। ছনের ঘর থেকে টিনের ঘর হয়েছে। বাস্তবে সমাজের অবস্থা কি? আপনারা জানার কি চেষ্টা করেছেন! চাকচিক্য শুধু ঢাকায়, গ্রাম-গঞ্জের অবস্থা ভাল না। অসহায় মানুষ গ্রাম-গঞ্জে থাকার জায়গা না পেয়ে শহরমুখী হচ্ছে এবং এসে বস্তিতে বসবাস করছে। সেই মানুষগুলো মাথা গোজার ঠাঁই আগুনে পুড়ে দেয়া হচ্ছে।

ঢাকা শরীয়াহ্ আন্দোলন বাংলাদেশ এর প্রতিষ্ঠা বার্ষিকী ও কর্মী সম্মেলনে শরীয়াহ্ আন্দোলনের আমীর মুফতী মুহাম্মদ মুহিব্বুল্লাহ’র সভাপতিত্বে ও শাহাদাত হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সম্মিলিত জাতীয় জোটের প্রধান মুখপাত্র ও জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, আবুল হাসনাত, মাও: আব্দুল লতিফ চৌধুরী, রুহুল আমিন খান উজানভী, ড. মুফতী মুহিব্বুল্লাহ বাকী আন নদভী, মুফতী নুর হোসাইন নুরানী, মাওলানা মোহাম্মদ মাসুদ বিল্লাহ প্রমুখ।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, আমরা (জাতীয় পার্টি) ইসলামী মূল্যবোধে বিশ^াস করি। ইসলামের কথা শুনলে মানুষ ঘৃণা করে, রিফুজি মনে করে। আমাদের মধ্যে ঐক্য নাই। আমাদের দেশে ডেমোক্রেসি নাই, বিদেশীরা এই কথা বলে দেশকে ধ্বংস করতে চাইছে। ইসলামের পক্ষে কথা বলার কেউ নাই, ঐক্যবদ্ধ থাকলে ইসলামকে কেউ ধ্বংস করতে পারবেনা। তিনি বলেন, এক আল্লাহ এবং রাসুল (সঃ) হলো আমাদের বিশ^াস। ইসলামই একমাত্র শান্তির ধর্ম, শান্তির পথ। ইসলামকে রক্ষা করতে হলে একত্রে কাজ করতে হবে।

জাপা চেয়ারম্যান বলেন, যুব সমাজ, শিক্ষিত বেকার সংসারের বোঝা হয়ে দাঁড়িয়েছে। এই পরিবর্তন আনতে হলে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন, লেবার পার্টির চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, জাপা প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, মোঃ সফিকুল ইসলাম সেন্টু, বিএনএ মহাসচিব মোস্তাফিজুর রহমান, যুগ্ম মহাসচিব জহিরুল আলম রুবেল, বিএনএ যুগ্ম মহাসচিব অ্যাড. জাহাঙ্গীর হোসেন, জাপা সাংগঠনিক সম্পাদক ফকরুল আহসান শাহজাদা, যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান, ওলামা পার্টির সাধারণ সম্পাদক মাও: এস এম আল জুবায়ের প্রমুখ।

সম্মিলিত জাতীয় জোটের চেয়ারম্যান এরশাদ- ২৪ মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশকে সফল ও স্বার্থক করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, এই সমাবেশের মধ্য দিয়ে আমাদের প্রমাণ করতে হবে জাতীয় পার্টিকে দেশের মানুষ ভালোবাসে। আগামী নির্বাচনের মধ্য দিয়ে জাপা আবারো ক্ষমতায় আসবে। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশের মানুষ ভালো থাকবে। শান্তিতে থাকবে। কোন অশান্তি হবে না। হত্যা, খুন, গুম কমবে। আমরা নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠন করলে দেশ থেকে সকল সমস্যা দূর হবে। যখন নয় বছর ক্ষমতায় ছিলাম দেশের উন্নয়ন অগ্রগতি হয়েচিল ব্যাপক। মানুষ এখনও তা মনে রেখেছে। তাই রংপুর সিটি করপোরেশন নির্বাচন ও সর্বশেষ দুই সংসদীয় আসনের উপ-নির্বাচনে আমাদের ফলাফল ভালো হয়েছে।

Be the first to comment on "জুলুম, অত্যাচার হতে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে ॥ এরশাদ"

Leave a comment

Your email address will not be published.




13 − 10 =