রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রাজধানীর ধানমন্ডির সাইন্সল্যাবে অালমগীর হোসেন (৪০) ও গেন্ডারিয়ার দয়াগঞ্জে নুরুল ইসলাম (৩০) নামে দুইজন পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও সোহারাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তাদের মরদেহ রাখা হয়েছে।

জানা গেছে, শনিবার দিনগত রাত ১০টার দিকে গেন্ডারিয়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় গুরুত্বর অাহত হন নুরুল ইসলাম। পরে ঢামেক হাসপাতালে তিনি মারা যান। নিহত নুরুল ইসলামের গ্রামের বাড়ি পটুয়াখালীর ধুমকিতে। বাবার নাম হাতেম হাওলাদার। তিনি কদমতলীর ধনিয়া বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

অপরদিকে রাত ১টার দিকে ধানমন্ডির সাইন্সল্যাব এলাকার অাড়ং এর সামনে রিকশা যোগে বাসায় ফেরার সময় একটি প্রাইভেটকার পিছন দিক থেকে ধাক্কা দিলে রিকশা চালকসহ অালমগীর গুরুত্বর অাহত হন। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অালমগীরকে মৃত ঘোষণা করেন।

আলমগীরের গ্রামের বাড়ি ঝালকাটির নলছিটির কাটাখালি গ্রামে। তিনি মৃত কাদের হাওলাদারের ছেলে। ঢাকায় ট্যানারি মোড়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

ঢামেক ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত নুরুল ইসলাম ঢামেকে তার এক রোগীকে দেখে বাসায় ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

এছাড়া সাইন্সল্যাবে আহত অালমগীর হোসেন ও রিকশা চালককে সোহারাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে অালমগীরকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য অালমগীরের মরদেহ সোহারাওয়ার্দী মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

Be the first to comment on "রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত"

Leave a comment

Your email address will not be published.




1 + one =