ব্রাহ্মণবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন।

আজ শনিবার ভোরে উপজেলার লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। নিহত দুলাল মিয়া (৪০) লক্ষ্মীপুর গ্রামের মানসুর মিয়ার ছেলে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বসু মিয়ার গোষ্ঠী এবং মুসলিম মিয়ার গোষ্ঠীর মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বসু মিয়ার লোকজন প্রতিপক্ষ জিল্লু মিয়াকে (৬০) মারধর করেন।

এই ঘটনার জের ধরে বসু মিয়ার লোকজন আজ ভোরে প্রতিপক্ষ দুলাল মিয়া (৪০) যখন ক্ষেতে যাচ্ছিলেন তখন তাঁর ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ব্রাহ্মণবাড়িয়া থেকে অতিরিক্ত পুলিশ আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। জড়িতদের আটকে অভিযান চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Be the first to comment on "ব্রাহ্মণবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা"

Leave a comment

Your email address will not be published.




1 × 1 =