বিশ্বকাপে অনিশ্চিত নেইমার!

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নেইমারকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগ জয়ের রেসে বড় ধাক্কা খেয়েছে পিএসজি। তাদের চেয়েও এটি বড় ধাক্কা হতে যাচ্ছে ব্রাজিলের জন্য! রাশিয়া বিশ্বকাপে তাকে পাওয়া নিয়ে সংশয়ের মাত্রা আরও বেড়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের!

ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছেন, নেইমারকে পুরোপুরি সুস্থ হতে সময় লেগে যেতে পারে ৩ মাস। যদি এমনটি হয় তাহলে জুনে শুরু হতে যাওয়া বিশ্বকাপে সেলেকাও যুবরাজকে দেখা নাও যেতে পারে!

ব্রাজিলিয়ান পত্রিকা গ্লোবোকে তিনি বলেন, যেমনটি ধারণা করা হচ্ছিল; নেইমারের চোট এর চেয়েও গুরুতর। এরকম চোট থেকে সেরে উঠতে কমপক্ষে ২ মাস লাগে। তবে আড়াই থেকে ৩ মাসও লেগে যেতে পারে তার!

তবে আশার বাণীও শুনিয়েছেন লাসমার, বেলো হরিজোন্তে আজ শনিবার সকালে নেইমারের অপরারেশন হবে। পুরোপুরি ফিট হতে আড়াই থেকে ৩ মাস লেগে যেতে পারে! বিষয়টি দুঃখজনক। কারণ, এ মুহূর্তে তার বিকল্প নেই। তবে চটজলদি মাঠে ফিরতে মরিয়া সে। আমরাও আমাদের সর্বোচ্চ চেষ্টাটা করে যাব, যাতে ও যত তাড়াতাড়ি সম্ভব খেলার জন্য প্রস্তুত হতে পারে।

আগামী ১৪ জুন রাশিয়ায় পর্দা উঠবে ফুটবলের সবচেয়ে বড় মহাযজ্ঞের ২১তম আসরের। আর ১৭ জুন সুইজ্যারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ব্রাজিল।

ফরাসি লিগ ওয়ানের ম্যাচে গত রবিবার মার্সেইয়ের বিপক্ষে ৩-০ গোলের উড়ন্ত জয় পায় পিএসজি। এ জয়ে শিরোপার দিকে আরও এগিয়ে গেছে দলটি। তবু মন খারাপ ভক্ত-সমর্থকদের।

 

ওই ম্যাচে ইনজুরিতে পড়েন প্যারিসের প্রিন্স নেইমার। ফলে চ্যাম্পিয়নস লিগের ফিরতি লিগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারছেন না তিনি। মৌসুমের বাকি সময়ও দ্য পারিসিয়ানদের হয়ে খেলতে পারবেন না বলে শঙ্কা আছে।

Be the first to comment on "বিশ্বকাপে অনিশ্চিত নেইমার!"

Leave a comment

Your email address will not be published.




seventeen + three =