নিউজিল্যান্ডের কোচ হতে চান ফ্লেমিং

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন প্রায় ১০ বছর হল। এরপর শুরু করেন কোচিং ক্যারিয়ার। বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের পর এবার নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দলের কোচ হতে আগ্রহ প্রকাশ করেছেন সাবেক কিউই অধিনায়ক স্টিফেন ফ্লেমিং।

ব্ল্যাক ক্যাপদের বর্তমান কোচ মাইক হেসনের ওপর কাজের চাপ কমাতে টি-টোয়েন্টিতে একজন বিশেষজ্ঞ কোচ নিয়োগের কথা ভাবছে কিউই কর্তৃপক্ষ। এরই পরিপ্রেক্ষিতে সেখানে কাজ করার আগ্রহ প্রকাশ করেন সাবেক এই অধিনায়ক।

স্থানীয় ট্যাকসাইড রেডিওকে ফ্লেমিং বলেন, ‘এটা নির্ভর করছে ধৈর্য্য ও নিউজিল্যান্ড ক্রিকেটের প্রতি আমার ভালোবাসার ওপর। দলের ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলানের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক রয়েছে। কিউই দল নিয়ে আমরা অনেক আলোচনা করেছি। আমিও তার সঙ্গে আমার অভিজ্ঞতা শেয়ার করেছি এবং চাই নিউজিল্যান্ড একটি শক্তিশালী দলে পরিণত হোক।’

২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর, আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের হয়ে কোচিং ক্যারিয়ার শুরু করেন ফ্লেমিং। একাধিকবার তিনি দলকে জিতেয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা। ২০১৫ সালে কোচ হিসেবে ফ্লেমিং যোগ দেন বিগব্যাশের দল মেলবোর্ন স্টার্সে।

Be the first to comment on "নিউজিল্যান্ডের কোচ হতে চান ফ্লেমিং"

Leave a comment

Your email address will not be published.




nine − six =