কাস্টমসে রদবদল পদোন্নতি

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : কাস্টমসের ছয় কমিশনারের দফতর বদল ও একজনকে পদোন্নতি দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। রবিবার এ সংক্রান্ত পৃথক দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনের মাধ্যমে ঢাকা উত্তরের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার মাসুদ সাদিককে খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলি করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের সদস্য (কমিশনার) জাকিয়া সুলতানা। ঢাকা পশ্চিম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার ড. সহিদুল ইসলামকে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে। আর শুল্ক গোয়েন্দার মহাপরিচালক ড. মইনুল খানকে শুল্ক মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষায় কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

একই সঙ্গে ঢাকা শুল্ক মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষা কমিশনারেটের কমিশনার এসএম হুমায়ুন কবিরকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) বদলি করা হয়েছে। এছাড়া খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার কেএম অহিদুল আলমকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের সদস্য (টেকনিক্যাল) এবং পরবর্তী পদায়নের জন্য অভ্যন্তরীণ সম্পদ বিভাগে ন্যাস্ত করা হয়েছে।

অপর আদেশে চট্টগ্রাম কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাসকে পদোন্নতি দিয়ে মংলা কাস্টমস হাউসে কমিশনার (চলতি দায়িত্ব) হিসেবে পদায়ন করা হয়েছে।

Be the first to comment on "কাস্টমসে রদবদল পদোন্নতি"

Leave a comment

Your email address will not be published.




2 × 3 =