ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কের চন্দ্রা থেকে মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের ধল্যা পর্যন্ত প্রায় ২৮ কিলোমিটার এলাকায় যানজট রয়েছে। এতে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেন উন্নীতকরণ কাজ চলছে। মহাসড়কের বিভিন্ন স্থানে খানা-খন্দকের সৃষ্টি হয়েছে। তাছাড়া তিনদিনের ছুটি শেষে কর্মস্থলমুখী হচ্ছে মানুষ। শুক্রবার বিকেল থেকে মহাসড়কে যান চলাচল বৃদ্ধি পায়। রাত ১০টার পর থেকে মহাসড়কের বিভিন্ন স্থানে থেমে যানজটের সৃষ্টি হলেও রাত ৪টার পর থেকে যান চলাচল একেবারে বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের চন্দ্রা থেকে টাঙ্গাইল বাইপাস পর্যন্ত উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যানজটে আটকা পরে দুর্ভোগে পড়তে হয় যাত্রী ও শ্রমিকদের। বেশি দুর্ভোগে পড়েন নারী ও শিশু যাত্রীরা। প্রকৃতির ডাকে সাড়া দিতে দুর্ভোগ পোহাতে হয় যাত্রীদের।

মির্জাপুরের কান্ঠালিয়া গ্রামের মাধব সরকার অম্বরিশ জানান, ঢাকা অফিসের উদ্দেশে সকাল ৮টায় মির্জাপুর বাসস্ট্যান্ড থেকে বাসে উঠেন। দেড় ঘণ্টায় ধেরুয়া পর্যন্ত মাত্র ৬ কিলোমিটার গেছেন। পরে অফিসের সঙ্গে যোগাযোগ করে বাড়ি ফিরেছেন।

মির্জাপুর বাইপাস এলাকায় কর্মরত ট্রাফিক ইন্সপেক্টর মো. সেলিম হোসেন জানান, সড়কে যানবাহনের অতিরিক্ত চাপ থাকায় যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

Be the first to comment on "ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট"

Leave a comment

Your email address will not be published.




four × 4 =