হেরেও শেষ ষোলোতে আর্সেনাল

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ওস্টারসান্ডের মতো ক্লাবের কাছে ২-১ গোলের হার। পঁচা শামুকে পা-টা ঠিকই কেটেছে আর্সেনালের। তবে সুইডিশ ক্লাবটির বিপক্ষে প্রথম লেগে এগিয়ে থাকার সুবাদে ইউরোপা লিগের শেষ ষোলোতে পা রেখেছে আর্সেন ওয়েঙ্গারের দল।

প্রথম লেগে ৩-০ গোলে এগিয়ে থাকায় দুই লেগ মিলিয়ে ৪-২ ব্যবধানে শেষ ষোলোর লড়াইয়ে নাম লিখিয়েছে আর্সেনাল। তবে বৃহস্পতিবার রাতে তারা এমন একটি দলের বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে ছিল, যাদের বয়স আর্সেন ওয়েঙ্গার আর্সেনালের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করার সময়ের চেয়েও কম।

ওস্টারসান্ডের কাছে ২-১ ব্যবধানের হারটা আর্সেনালের ক্লাব ইতিহাসেরই অন্যতম বাজে পরাজয়। এবারই প্রথমবারের মতো ইউরোপিয়ান প্রতিযোগিতায় খেলতে এসেছে সুইডিশ ক্লাবটি। দেশে বরফশীতল আবহাওয়ায় ঠিকমতো অনুশীলনও করতে পারেনি তারা। সুইডিশ লিগেও গত ডিসেম্বরের পর থেকে বিরতি চলছে।

এমন একটি ক্লাবের বিপক্ষে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের ২৩ মিনিট যেতেই দুই গোল খেয়ে বসে আর্সেনাল। ২২তম মিনিটে প্রথম গোলটি করেন হোসেম এইশ। সেই ধাক্কা কাটিয়ে না উঠতেই এক মিনিট পর আর্সেনালকে হতভম্ব করে আরেকটি গোল করেন কেন সেমা।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৭তম মিনিটে সিড কোলাসিনাকের গোলে ব্যবধান কমায় আর্সেনাল। কিন্তু পরের সময়টায় আর গোল শোধ করতে পারেনি তারা। ম্যাচশেষে আর্সেনালের কোচ ওয়েঙ্গার স্বীকার করে নিয়েছেন, তার দল আত্মতুষ্টিতে ভুগেই এমন হার দেখেছে।

Be the first to comment on "হেরেও শেষ ষোলোতে আর্সেনাল"

Leave a comment

Your email address will not be published.




five × 1 =